ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

অমিতাভের ফলোয়ার ২ কোটি ৯০ লাখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৩, ৫ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৪১, ৭ সেপ্টেম্বর ২০১৭

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অমিতাভের ফলোয়ার এখন ২ কোটি ৯০ লাখ। আর বলিউডের প্রথমসারির তারকাদের মধ্যে বিগ বি’ই প্রথম ব্লগ লেখা শুরু করেন।

অনুসারীর সংখ্যা শুনে খুবই উচ্ছ্বসিত বলিউড শাহেনশাহ। নিজের ব্লগে টুইট করে লিখেছেন, “একটা সময় ছিল যখন একজন মানুষই আমার টুইট দেখতেন, এখন সেই সংখ্যাটা ২ কোটি  ৯০ লাখ।”

বয়স ৭৪ হলেও বলিউডের নায়কদের সাথে সমানভাবে টেক্কা দিয়ে যাচ্ছেন এই অভিজ্ঞ অভিনেতা। শুধু অভিনয়ই না বরং সামাজিক যোগাযোগ মাধ্যমেও সবাইকে পিছনে ফেলেছেন এই ‘ডন’। সবার থেকে ফলোয়ার বা অনুসারী তার বেশি। এ ক্ষেত্রে শাহরুখ, সালমান, আমিরদের পিছনে ফেলে দিয়েছেন বিগ বি।

টুইটারে শাহরুখের ফলোয়ার দু’কোটি ছিয়াত্তর লাখ, সালমানের ফলোয়ার দু’কোটি একান্ন লাখ এবং আমিরের ফলোয়ারের সংখ্যা দু’কোটি আঠেরো লাখ।

টুইটারে নিজের একাউন্টে বেশ সক্রিয় থাকেন অমিতাভ। এমনকি রাতে ব্লগ লেখার একটি ছবিও প্রকাশ করেন তিনি। বিভিন্ন বিষয়ে ভক্তদের সাথে নিজের মতামত শেয়ার করেন তিনি।

বর্তমানে যশরাজ ফ্লিমসের “ঠগস অব হিন্দুস্তান” এবং ঋষি কাপুরের সঙ্গে “১০২ নট আউট” ছবির শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন অমিতাভ বচ্চন। এছাড়াও “কৌন বানেগা ক্রোড়পাতি”র নতুন পর্বগুলো উপস্থাপনা করছেন।

 

এসএইচ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি