ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ হৃত্বিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩, ১৬ জানুয়ারি ২০১৮

বিশ্বের সর্বশেষ্ঠ সুদর্শন পুরুষ মনোনীত হয়েছেন বলিউডের জনপ্রিয় এক অভিনেতা! বলিউড শুনামাত্র-ই চোখের সামনে ভেসে আসছে টগবগে কোন তরুণ অভিনেতার ছবি? কিন্তু না তিনি ব্যাচেলর নন! দুই সন্তানের পিতা! আন্দাজ করতে পারছেন, ওনি কে? ওনি আর কেউ নয়, কৃষ খ্যাত হৃত্বিক রোশান।

হ্যা ঠিকই শুনেছেন। রবার্ট প্যাটিনসন, ক্রিস ইভান্স, হেনরি কেভিলদের মতো হলিউডের বাঘাবাঘা অভিনেতাদের পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন বলিউডের এই সেলিব্রেটি। সম্প্রতি ৪৪-এ পা রাখা বলিউডের এই হ্যান্ডসাম অভিনেতা পেছনে ফেলেছেন নিজ দেশের সল্লু ভাই খ্যাত সালমান খানকেও।


সম্প্রতি বিশ্বজুড়ে ওয়ার্ল্ড টপমোস্ট ডট কম-এর সমীক্ষা অনুযায়ী, ২০১৮ তে সব থেকে হ্যান্ডসাম ব্যক্তিত্বের অধিকারী হৃত্বিক রোশান। যদিও সেই তালিকায় আছে বলিউডের আরেকটি সুপারস্টারের নাম, তিনি হলেন বলিউডের ভাইজান সালমন খান৷ তিনি আছেন পঞ্চম স্থানে৷ এই প্রতিযোগিতার দৌড়ে আগে থেকেই এগিয়ে ছিলেন রবার্ট প্যাটিনসন৷ কিন্তু অবশেষে শেষ হাসি হাসলেন হৃতিক রোশান৷ হৃত্বিক বর্তমানে কয়েকটি ছবি নিয়ে কাজ করছেন। বিশেষ করে ২০২০ সালে মুক্তি পাবে কৃষ ছবির চতুর্থ সিকোয়েন্স। এখন ছবিটির প্রি প্রোডাকশনের কাজ চলছে।

একঝলকে দেখে নেওয়া যাক ওয়ার্ল্ডের টপ মোস্ট হ্যান্ডসামদের টপ ৯-এর তালিকায় কে কোন স্থানে রয়েছেন-
১. হৃতিক রোশন
২ রবার্ট প্যাটিনসন
৩. গডফ্রে গাও
৪. ক্রিস ইভান্স
৫. সলমন খান
৬. ডেভিড বোরেয়ানাজ
৭. নোয়া মিলস
৮. হেনরি কেভিল
৯. টম হিগডসস্টন

সুত্র: জিনিউজ
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি