ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সালমান নিজেই নিজের রেকর্ড ভাঙলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৭, ১৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:২৮, ১৭ জানুয়ারি ২০১৮

সালমান খানের মুক্তি পাওয়া ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ ব্যাপক ব্যবসা সফল হয়। ২০১৭ সালে বক্স অফিসের খরা দূর করেছে এ ছবি। আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি ইতিমধ্যে সাড়ে তিন’শ কোটি রুপির মতো আয় করেছে। যা এর আগে সালমান খানের ছবি ‘বজরঙ্গি ভাইজান ও ‘সুলতান’কে ছাড়িয়ে যায়। ছবি দুটি তিন’শ কোটি রুপি আয় করেছিল।

এ প্রসঙ্গে সাল্লু বলেন, রেকর্ড গড়া হয় ভাঙার জন্য।  সবাই যখন নিজের রেকর্ড অক্ষুণ্ন রাখার জন্য প্রাণপণ লড়াই করেন, তখন সাল্লুর কণ্ঠে ভিন্ন সুর। তিনি চান, এ বছরে যেন অন্য কোনো ছবি তাঁর ছবির থেকেও বেশি ব্যবসাসফল হয়। বললেন, ‘আমি চাই এ বছর আমাদের ইন্ডাস্ট্রি আরও বড় সাফল্য অর্জন করুক। আরও হিট ও ব্লকবাস্টার ছবির মাধ্যমে আমাদের শিল্পকে বড় করা এখন জরুরি। তাহলে আরও বেশি মানুষের কর্মসংস্থান হবে, অনেক বেশি মানুষ বিনোদন পাবেন।’

সালমান আরও বলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্যে তিনি ভীষণ খুশি। কিন্তু কোনো রেকর্ড সারা জীবন ধরে রাখা সম্ভব নয়। বরং রেকর্ড গড়ে ওঠে ভবিষ্যতে ভাঙার জন্য। তিনি চান ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর আরও নতুন কোনো রেকর্ড হোক। বলিউডকে টিকিয়ে রাখার জন্য এমন স্বাস্থ্যকর প্রতিযোগিতা জরুরি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

 

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি