ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

চোখ ধাঁধানো কিংফিশার ক্যালেন্ডারে চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:২৭, ১৭ জানুয়ারি ২০১৮

কিংফিশার ক্যালেন্ডার নিয়ে প্রতি বছরই একটা উন্মাদনা থাকে। এখানে কারা কারা স্থান করে নিতে পারলেন সেই অপেক্ষা থাকে সবার মধ্যে। কৌতূহলটা এমন যে- কিভাবে নির্বাচন করা হয় ক্যালেন্ডার গার্ল! কিভাবেই বা হয় শ্যুটিং! সবকিছুই কৌতূহলের জন্ম দেয়।

২০১৮ তেও তার ব্যতিক্রম হয়নি। কিংফিশারেকর নামে যে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট, ইনস্টাগ্রামে মডেলদের ছবি পোস্ট করেছে। এই ক্যালেন্ডার শ্যুট করেছেন জনপ্রিয় ফটোগ্রাফার অতুল কাসবেকর। এই শ্যুটে ক্যালেন্ডার গার্ল ইশিকা শর্মা কালো বিকিনিতে সকলের নজর কেড়েছেন।

এই ক্যালেন্ডারের মেকিং ভিডিও বিজয় মাল্য তার ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। কোর্সিকার মনোরম পরিবেশে সমুদ্র সৈকতে মডেলদের ফ্রেমবন্দি করা হয়েছে বিভিন্ন ভঙ্গিতে। ইশিকা শর্মা ছাড়া প্রিয়াঙ্কা মুডলে, প্রিয়াঙ্কা করুণাকার এবং মিতালি রেনৌরেও দৃষ্টি আকর্ষণ করেছেন এতে।

দক্ষিণ আফ্রিকার কেপটাউনের প্রিয়াঙ্কা মুডলে ভারতেই তার কেরিয়ার গড়ে তুলতে ইচ্ছুক। অনামিকা খান্না, মনীশ মালহোত্রা, রেবকা দিওয়ানের মতো বিখ্যাত ডিজাইনারদের শো-তে দেখা গিয়েছে এই প্রিয়াঙ্কাকে। অন্যদিকে মুম্বইয়ের প্রিয়াঙ্কা করুণাকরন মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ও চালিয়ে যতে চান। ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে মিতালি বড় হয়েছেন বেঙ্গালুরুতে। মিতালিও বহু ফ্যাশন শো-তে দেখা দিয়েছেন। লন্ডন, ফ্লোরিডা, সিঙ্গাপুর সহ বিভিন্ন দেশে শো করে ইতিমধ্যই পরিচিত হয়ে উঠেছেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি