ঢাকা, রবিবার   ০৪ ডিসেম্বর ২০২২

‘গহীন বালুচর’ এবার কানাডা-আমেরিকায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬, ১৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:৩৯, ১৯ জানুয়ারি ২০১৮

দেশের গণ্ডি পেরিয়ে কানাডা আমেরিকায় মুক্তি পাচ্ছে ‘গহীন বালুচর’বদরুল আনাম সৌদের এই সিনেমা দুই দেশে মুক্তিপাবে আজ শুক্রবার।

বিষয়টি নিয়ে পরিচালক বদরুল আনাম সৌদ বলেন, ‘আমার পরিচালিত কোনো সিনেমা দেশের বাইরে মুক্তি পাচ্ছে, এটা সত্যিই ভালোলাগার সংবাদ। আর এজন্য আমাদের পাশে দাঁড়িয়েছে স্বপ্ন স্কেয়ারক্রো। কানাডার সর্ববৃহৎ মাল্টিপ্লেক্স চেইন ‘সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট’ এর মাধ্যমে টরন্টো, উইনিপেগ, ক্যালগেরি শহরে এবং পৃথিবীর ২য় ও ৩য় বৃহত্তম মাল্টিপ্লেক্স চেইন ‘রিগাল’ ও ‘সিনেমার্ক’এর মাধ্যমে আমেরিকার নিউইয়র্ক, ভার্জিনিয়া, পানো (ডালাস) শহরে মুক্তির মাধ্যমে যাত্রা করবে ‘গহীন বালুচর’।’

এদিকে স্বপ্ন স্কেয়ারক্রো- এর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজিবও মুক্তির বিষয় নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শুক্রবার কানাডা ও আমেরিকার বেশকিছু প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবার পর আগামী সপ্তাহে আরও কিছু জায়গায় মুক্তি পাবে ‘গহীন বালুচর’।’

‘গহীন বালুচর’ কানাডার হলগুলো হলো সিনেপ্লেক্স, এগলিন্টনটাউন সেন্টার, টরন্টো, সিনেপ্লেক্স, সানরিজ স্পেকট্রাম, ক্যালগেরি সিনেপ্লেক্স, সিনেমা সিটি নর্থ গেইট, উইনিপেগ। ইতিমধ্যেই ‘সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট’-এর ওয়েবসাইটেও উল্লেখিত হলগুলোতে ‘গহীন বালুচর’ এর অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়ে গেছে।

অপরদিকে আমেরিকায় যেসব হলে সিনেমাটি মুক্তি পাবে সেগুলো হচ্ছে- রিগাল ইউ এ কাফম্যান এস্টোরিয়া, নিউইয়র্ক সিটি রিগাল বলস্টনকমন্স, আরলিংটন, ভার্জিনিয়া সিনেমার্ক লিগ্যাসি ও এক্সডি, পানো (ডালাস) ফ্লোরিডা এবং লস এঞ্জেলেস।

উল্লেখ্য, বাংলাদেশে গত ২৯ ডিসেম্বর এ সিনেমাটি মুক্তি পায়। এ সিনেমাতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান, নীলা, তানভীর, মুন প্রমুখ।

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি