ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বয়ফ্রেন্ডের গোপন তথ্য ফাঁস করলেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২২ জানুয়ারি ২০১৮

যতই বিতর্ক হোক, লোকে যা খুশি বলুক, তাঁদের সম্পর্ক ঠিকই আছে। আর সেই মধুর সম্পর্কের গোপন কথা আরও এক বার বুঝিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যে জানালেন, তাঁর ‘বয়ফ্রেন্ড’বিনোদন জগতের সেরা কিসার।

বলিউডে প্রচুর প্রেমকাহিনী রয়েছে। কারিনা-সাইফ, বিরাট-আনুশকা, শাহিদ-মীরা থেকে সালমান-ক্যাটরিনা। কিন্তু এঁদের সবার মধ্যে একটু ‘হটকেক’ রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। কারণ তাঁরা, একে অপরের ‘লাভ লাইফ’ নিয়ে খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না।

বিরুষ্কার বিয়ের পর থেকেই, বলিউড টাউনে রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন শোনা যায়। কয়েকদিন আগে দীপিকার জন্মদিনে মলদ্বীপে একসঙ্গে দু’জনের থাকা নিয়েও বেশ সাড়া পড়েছিল ইন্ডাস্ট্রিতে। অনেকেই বলেছিলেন, সেখান থেকে নাকি বিয়ে করেই ফিরছেন এই জুটি। তা আর হয়নি। কিন্তু একটা কথা বলাই যায় যে, দু’জনের অন-স্ক্রিন কেমিস্ট্রির পাশাপাশি অফ-স্ক্রিনেও বেশ জমে উঠেছে তাঁদের প্রেম। অ্যাওয়ার্ড সেরিমনিতে ফ্লাইং কিস হোক, কিংবা একসঙ্গে ফোটোশুট এসবই ইঙ্গিত করে।

তবে নতুন করে আরও এক ধাপ এগিয়ে গেছেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে নিয়ে খোলামেলা আলোচনা করেছেন নায়িকা। শেয়ার করেছেন রণবীরের কী কী তাঁর ভাল লাগে, আর কোনটা তাঁর অপছন্দ। এমনকী রণবীরের নানা কুসংস্কারের কথাও বলেছেন দীপিকা।

অভিনেত্রী বলেছেন, ‘কোনও শট দেওয়ার আগে ওঁর কিছু সংস্কার থাকে। চোখের পাতা নামিয়ে ও পারফিউম স্প্রে করে। এর পর মাউথওয়াশ ব্যবহার করে বা অন্য কিছু মজার কাণ্ড ঘটায়। তার পর শট দেয়।’

যদিও এমন ‘পাগলামি’ নিয়ে তাঁর কোনও আপত্তি নেই বলেও জানিয়েছেন দীপিকা।

এমনকি দীপিকা রণবীরকে সেরা ‘কিসার’ হিসেবে ঘোষণা করেছেন। জানিয়েছেন, এই ইন্ডাস্ট্রিতে ‘বেস্ট কিসার’ রণবীর সিংহ। তাঁর মতো চুমু নাকি কেউ খেতেই পারে না!

সূত্র : ইন্ডিয়া টাইমস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি