ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মুক্তি পেল মিউজিক্যাল ফিল্ম ‘পিছুটান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫২, ২৩ জানুয়ারি ২০১৮

আত্মার ক্ষুধা নিবারণের জন্য মানুষ গান শুনে। আর শিল্পীরা তাদের কণ্ঠকে উজাড় করে একেকটি গানের জন্ম দেন। তেমনি সংগীতশিল্পী রাজশ্রী আচার্য দীর্ঘ ১২ বছর পর নিয়ে আসলেন ‘পিছুটান’ নামে শ্রুতিমুধুর একটি গান।  

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী সুবীর নন্দী, তপন চৌধুরী, আনজাম মাসুদ, লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমানসহ আরো অনেকে।  

মিউজিক্যাল ফিল্ম ‘পিছুটান’ লিখেছেন জীবক বড়ুয়া। সুর করেছেন সাব্বির জামান। লেজার ভিশনের ব্যানারে গানটি নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এর মডেল হিসেবে আছেন শপথ, সুবহা ও স্বাধীন।     

মিউজিক্যাল ফিল্মটির নির্মাতা মাহিন আওলাদ বলেন, আমি সব সময় ভিন্ন ধরণের কিছু নির্মাণ করতে সাচ্ছন্দবোধ করি। এই মিউজিক্যাল ফিল্মে হিন্দু-মুসলিম দুইটি ধর্মকে ঠিক রেখে ভিডিওটি নির্মাণ করার চেষ্টা করেছি। আশা করি সবাই দেখে মুগ্ধ হবে।    

গানটির কণ্ঠশিল্পী রাজশ্রী আচার্য বলেন, দীর্ঘ ১২ বছর আমি গান থেকে দূরে ছিলাম। আবার ফিরলাম। বাকি জীবন গান করে যেতে চাই। আমি কখনো স্টার হতে চাই না। স্টার যারা হয় তারা এক সময় খসে পড়ে। আমি গানের মানুষ আজীবন গানের মাঝেই থাকতে চাই।  

 এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি