ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কারও সঙ্গেই আংটি বদল হয়নি দীপিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ২৫ জানুয়ারি ২০১৮

তারকারা রঙিন পর্দার মানুষ। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীরা। তাদের জীবনও অনেক রঙিন। রঙিন পর্দার এই তারকাদের নিয়ে ভক্তদের কৌতুহলও কম নয়। ব্যাক্তিগত জীবনে তারকারা কি করছেন, কেমন করে সময় কাটাচ্ছেন, প্রেম, ভালোলাগা, ভালোবাসা সংসার নিয়ে কৌতুলটাই বেশি।

সম্প্রতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মার বিয়ে হয়েছে। হয়েছে আরও কয়েকজন তারকার বিয়ে। এরপর গুঞ্জন ওঠে রণবীর সিং ও দীপিকা পাডুকন প্রসঙ্গ। শোনা যায়- শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়েই নাকি রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন দীপিকা। রণবীরের বাবা-মা নাকি শ্রীলঙ্কায় গিয়ে হবু বউমাকে শাড়ি এবং হিরের গয়না উপহার দিয়েছেন। কিন্তু বিষয়টি নিয়ে মুখ খুলেননি রণবীর-দীপিকা। এবার বিষয়টি নিয়ে সরাসরি কথা বললেন দীপিকা।

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শো-তে অংশ নেন দীপিকা পাডুকন। সেখানেই বলিউডের ‘বেস্ট কিসার’ হিসাবে কার নাম নেবেন বলে প্রশ্ন করা হলে, দীপিকা কোন প্রকার সংকোচ না করেই রণবীর সিং-এর নাম উল্লেখ করেন। এরপরই তাঁকে জিজ্ঞাসা করা হয়, বাগদান নিয়ে। রণবীর সিং-এর সঙ্গে কি বাগদান হয়েছে? এমন প্রশ্ন করা হলে, প্রথমে হেসে লুটিয়ে পড়েন দীপিকা। এরপর হাত দেখিয়ে স্পষ্ট জানান, রণবীর কেন, কারও সঙ্গেই আংটি বদল হয়নি তাঁর।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি