ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

অন্তু-টয়ার ‘ও পরানের পাখিরে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২, ২৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২২:৫৫, ২৭ জানুয়ারি ২০১৮

নব্বইয়ের দশকের সাড়া জাগানো গানগুলো নিয়ে অনেকেই এখন কাজ করতে আগ্রহী। সেই সময়ের জনপ্রিয় একটি গানকে মডার্ন ফ্লেভারে উপস্থাপন করে আবারো তৈরি হল একটি চমৎকার গানের মিউজিক ভিডিও।  

‘ও পরানের পাখিরে’ শিরোনামের গানটি ওই সময় গেয়েছিলেন ইমতিয়াজ বাবু। এবার আসছে সেটি নতুন আবহে। কাজী ফারুক বাবুলের লেখা গানটির প্রথম চার লাইনের সঙ্গে জোড়া দিয়ে বাকি কথাগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন।

নব্বই দশকে গানটির সংগীত পরিচালনা করেছিলেন খায়েম আহমেদ। এবার নতুনভাবে সংগীতায়োজন করেছেন তুহিন আহমেদ আল আমিন। গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় দুই শিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজা আর র‌্যাপ করেছে স্লিম কিড। সম্প্রতি এই গানটির একটি ট্রেইলার প্রকাশ করা হয়েছে।

ভিজ্যুয়ালাইজারের ব্যানারে নির্মিত নির্মাতা সৈকত নাসিরের সার্বিক তত্ত্বাবধানে ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা মতিউর সুমন। এদিকে এই গানে একেবারে ভিন্নলুকে হাজির হয়েছেন মডেল অর্ণব মারগুইলিস অন্তু ও মুমতাহিনা চৌধুরী টয়া। অর্ণব-টয়া ছাড়াও ভিডিওতে বেলাল-পুজা ও র‌্যাপার স্লিম কিডও অংশ নিয়েছেন। দৃষ্টিনন্দন পোশাক, উপস্থাপন আর নাচে তাদের উপস্থিতি ছিল দেখার মতো।

গানটি প্রসঙ্গে অর্ণব ও টয়া একসুরে বলেন, ‘একেবারে ভিন্ন গেটআপ আর নাচে দর্শকরা মিউজিক ভিডিওতে আমাদেরকে দেখতে পাবেন। এটি বিখ্যাত একটি পুরনো গান। নির্মাতা নতুন প্রজন্মের কথা মাথায় রেখেই ভিডিওটি নিমার্ণ করেছে।’

মিউজিক ভিডিওটির শ্যুটিং হয় বিএফডিসিতে। আগামী ৩১ জানুয়ারি এস এ প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হওয়ার কথা রয়েছে।

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি