ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অমৃতার জন্মদিনে আদিবাসী কারিনা গার্লস গ্যাং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ১ ফেব্রুয়ারি ২০১৮

অমৃতা সিং। বয়সটা তার ৪০ এর ঘরে পা দিলো। দিনটিকে উদযাপন করতে ছোট্ট করে আয়োজন করা হয়। আর সেই জন্মদিনের আয়োজনে উপস্থিত হলেন বন্ধু-বান্ধবি ও প্রিয়জনরা। উপস্থিত হয়েছিল কারিনা কাপুরের গার্লস গ্যাং। কারিশ্মা কাপুর, মালাইকা অরোরা এবং সীমা খানদের ওই পার্টি বসেছিল গোয়ায়। কিন্তু, গোয়ার ওই পার্টিতে কারিনা কাপুর খান, অমৃতা অরোরা-রা আসলেন ভিন্ন লুকে।

অমৃতার জন্মদিনের সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় অমৃতা অরোরার পাশে রয়েছেন মালাইকা অরোরা, কারিনা কাপুর, কারিশ্মা কাপুররা। ছবি ও ভিডিওতে দেখা যায় অমৃতা অরোরা কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন। আর এ জন্য উৎসাহী হয়ে রয়েছেন মালাইকা। বোনের জন্মদিনে দিদি যা করলেন, তা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল সাইটে। শুধু তাই নয়, অমৃতা অরোরার জন্মদিনের কেক-এর ভিডিও-ও ভাইরাল হয়ে গেছে।

তবে মজার বিষয় হচ্ছে সেই আয়োজনে একসঙ্গে হাজির হয়েছিল কারিনা কাপুর, কারিশ্মা কাপুর, মালাইকা অরোরা, সীমা খান সহ আরও অনেকে। অমৃতার এ জন্মদিনে ছিল থিম পার্টির ঝড়। আর সেই কারণেই রীতিমত ‘ট্রাইবাল ফেদারি পার্টি’ করে তা সেলিব্রেট করলেন বেগম সাহেবা এবং তাঁর গার্লস গ্যাং।

কারিনাদের সঙ্গে অমৃতার জন্মদিনের পার্টিতে হাজির হন সাইফ আলি খানও। প্রথম থেকে শেষ পর্যন্ত কারিনাদের সঙ্গে দেখা যায় সাইফকে। নবাবের হাজিরায় নিঃসন্দেহে অমৃতার জন্মদিনের পার্টির জৌলুস অনেকখানিই বেড়ে যায়।  

এখানে কারিনা গার্লস গ্যাং এসেছিলেন জংলি সাজে।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি