ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জুনেই সোনমের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ১ ফেব্রুয়ারি ২০১৮

বলিউডে যে বিয়ের মৌসুম চলছে তা আবারও প্রমাণ হলো। এবার বিয়ের বাদ্যি বাজতে যাচ্ছে সোনম কাপুরের ঘরে। সব কিছুই ঠিকঠাক। বিয়ের দিনক্ষণও হয়তো ঠিক হয়ে আছে। বলিউড পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নানান কথা। অনেকেই বলছেন- সোনম আর আনন্দের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র।

পারিবারিক একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, ‘চলতি বছরের জুনেই সোনম ও আনন্দের বিয়ের পরিকল্পনা চলছে। আনন্দকে নিয়ে বাবা অনিল কাপুর ও সোনমের মনেও আর কোনো দ্বিধা নেই। কারণ আনন্দ যে সোনমের প্রতি খুব যত্নশীল তা তিনি প্রমাণ করেছেন।’

সূত্রটি আরও জানায়, সব বাবাই মেয়েদের প্রেমিক নিয়ে প্রথম প্রথম একটু চিন্তায় থাকেন। সেই হিসেবে প্রথম দিকে বাবা অনিল কাপুর নাকি আনন্দ আহুজাকে নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত ছিলেন। কিন্তু অনিল কাপুর আর তাঁর স্ত্রী সুনিতা এখন আনন্দকে ঘরের ছেলে করে নিয়েছেন। কাপুরদের যেকোনো পার্টিতে আনন্দের সাবলীল উপস্থিতি দেখে তা স্পষ্ট হয়ে উঠেছে।

মজার ব্যাপার হচ্ছে, জুন মাসেই মুক্তি পেতে যাচ্ছে সোনম কাপুরের নতুন সিনেমা ‘ভিড়ে দি ওয়েডিং’। সোনমদের পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠানের এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে বিয়েকে ঘিরে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ১ জুন। হয়তো এই দিনটিকে ঘিরেই চলছে পরিকল্পনা। এমনটিই মনে করছেন বলিউড ভক্ত ও অনুরাগীরা।

অপরদিকে গত মাসে শোনা যাচ্ছিল, এ বছর এপ্রিল মাসে ভারতের যোধপুরে উমায়েদ ভবন প্রাসাদে সোনম আর আনন্দের জমকালো বিয়ের আয়োজন করা হবে। সেখানে উপস্থিত থাকবেন প্রায় ৩০০ জন অতিথি। সম্প্রতি কলকাতার একটি গহনার দোকানে সোনমকে কেনাকাটা করতেও দেখা গেছে। এ সময় তাঁর সঙ্গী ছিলেন আনন্দ আহুজার মা। তখন থেকেই এই গুঞ্জন ওঠে। তবে এখন মনে হচ্ছে জুনেই প্রেমের পরিণয় ঘটাতে যাচ্ছেন এই জুটি।

সূত্র : ডেকান ক্রনিকেল

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি