ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আলিয়ার বিয়ের অপেক্ষায় ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ১ ফেব্রুয়ারি ২০১৮

প্রত্যেক মানুষের জীবনেই বিয়ে জরুরী। তাই সময় হলেই সবাই বিয়ে করেন। কিন্তু তারকাদের ক্ষেত্রে ঘটে ভিন্ন ঘটনা। বিয়ে নিয়ে বরাবরই লুকুচুরি খেলেন তারা। বিশেষ করে বলিউড তারকারা বিয়ে নিয়ে মুখ খুলতে নারাজ। কেউ কেউ আছেন বিয়ে নামক আয়োজনটা ভুলে গিয়ে একাকি জীবন নিয়ে এগিয়ে যাচ্ছেন বছরের পর বছর। বিয়ে সংক্রান্ত বিষয়টা অনেকেরই কাছে দিল্লিকা লাড্ডু।

আলোচনার বিষয় হচ্ছে- কবে বিয়ে করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! এই প্রশ্ন অনেকেরই। কেউ কেউ বলছেন, সালমান খানের প্রতি পুরনো প্রেম নাকি এখনো সজীব রয়েছে ক্যাটরিনার। আর এ কারণে এখনই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না অভিনেত্রী। অবার অনেকে বলছেন, আপাতত ক্যারিয়ার ফোকাস করেছেন ক্যাট। সে কারণেই বিয়েতে রাজি হচ্ছেন না তিনি। তবে এ সব জল্পনার মাঝেই আসল কারণ শেয়ার করলেন খোদ ক্যাটরিনা।

কিছুদিন আগে অভিনেত্রী নেহা ধুপিয়ার আমন্ত্রণে একটি টক শো’তে গিয়েছিলেন ক্যাটরিনা। সঙ্গে ছিলেন ক্যাটের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাট। সেখানে গিয়ে বিয়ের রহস্য ফাঁস করেন ক্যাটরিনা।

অনুষ্ঠানে মজা করে আলিয়া ভাট বলেন, ‘ক্যাটরিনা জিম ছেড়ে দাও, এবার পুরুষের ওপর ফোকাস কর।’ এই বক্তব্যের ইঙ্গিত কোন দিকে যাচ্ছে তা বুঝতে পারেন ক্যাটরিনা। লাভ লাইফ নিয়ে কথা যখন উঠেছে, পরের প্রশ্নই হবে বিয়ে নিয়ে। অন্তত তার গত কয়েক মাসের অভিজ্ঞতা তাই ইঙ্গিত করছে।

তাই নতুন করে কাউকে কোনো প্রশ্ন করার সুযোগ না দিয়েই ক্যাট বলেন, ‘আলিয়া তুই আগে বিয়ে কর। আমি সেটার জন্যই অপেক্ষা করছি।’

ক্যাটরিনা-আলিয়া ভাটের এ কৌতুকপূর্ণ বক্তব্যই বলে দিচ্ছে দুই বান্ধবি বিয়ে নিয়ে ভাবতে শুরু করেছেন।

সূত্র : ইন্ডিয়া টাইমস

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি