ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

বাতাসে উড়ছে মৌসুমী হামিদের প্রেম

সোহাগ আশরাফ

প্রকাশিত : ১৪:৩০, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:১৫, ১৮ মার্চ ২০১৮

বসন্তের হাওয়ায় রাঙিয়ে দিয়ে প্রকৃতি আজ চৈত্রের তাপে উত্তপ্ত। রোদেলা তপ্ত বিকেলে আচমকা হাওয়া বইছে। মাঝে মাঝে দমকা বাতাস মনে করে দিচ্ছে বৈশাখ আসছে। অনেকদিন ধরেই বাতাসে উড়ছে শোবিজ অঙ্গনের এক লুকুচুরি প্রেমের গল্প। বলছি ‘জালালের গল্প’, ‘ব্ল্যাক মেইল‘, পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ সহ কয়েকটি সফল চলচ্চিত্র উপহার দেওয়া জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদের কথা।

নিজের মিডিয়া ক্যারিয়ারে সফলতার পথ খুঁজে পেয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রে মাঝে মাধ্যে দেখা গেলেও নিয়মিত নন। তবে টানা কাজ করে যাচ্ছেন ছোট পর্দায়। তার সুঅভিনয় দর্শক মহলেও বেশ প্রশংসিত হয়েছে। কিন্তু ক্যামেরার লাইফের পাশাপাশি এই অভিনেত্রীকে নিয়ে শোবিজ পাড়ায় ভেসে বেড়াচ্ছে ব্যক্তিগত সম্পর্কের গুঞ্জন। আর সেই গুঞ্জন নির্মাতা সুমন আনোয়ারকে নিয়ে।

মিডিয়া পাড়ার লোকদের কাছে জানা গেছে, এই নির্মাতার সঙ্গে কাজের বাইরে মৌসুমীর একটি গোপন সম্পর্ক রয়েছে। শুটিং স্পটে তাদের উচ্ছ্বল হাসি মাখা ছবি, দেশ-বিদেশে তাদের দুজনের ঘোরাঘুরির ছবি বিভিন্ন সময় ফেসবুকে ভেসে ওঠে। সেই সঙ্গে অনেক দিন থেকেই এই দুজনের প্রেমের সম্পর্কের কথা শোনা যাচ্ছে মিডিয়ায়। যদিও বিষয়টি নিয়ে কেউই মুখ খোলেননি। যখনই মিডিয়ার মুখোমুখি হয়েছেন দুজন, তখনই বিষয়টি এড়িয়ে গেছেন।

এ সম্পর্কে মৌসুমী হামিদের বক্তব্য, ‘সম্পর্কটি প্রেমের নয়, শুধুই ভালো বন্ধুত্বের।’

অথচ মৌসুমীর কাছের মানুষদের অনেকেই বলছেন- তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি চলতি বছরে তারা হয়তো বিয়ের পিঁড়িতেও বসতে পারেন।

উল্লেখ্য, ‘গ্রামের নাম শিমুলপুর’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এটি নির্মাণ করেছেন জর্জিস বাশার। ধারাবাহিকটি নিয়ে মৌসুমী দারুণ আশাবাদী। এটির গল্প ও নির্মাণ শৈলীতে বেশ নতুনত্ব রয়েছে বলে জানান তিনি। এটি ছাড়াও এই অভিনেত্রীর এটিএন বাংলায় ‘লাইফ ইন এ মেট্রো’ শীর্ষক ধারাবাহিকটি প্রচার হচ্ছে। এদিকে তার হাতে রয়েছে নির্মাতা সুমন আনোয়ারের ‘ইডিয়েট’ ও ‘সুখী মীরগঞ্জ’ শিরোনামের আরও দুটি ধারাবাহিক।

এছাড়া ছোট পর্দার বাইরে চলচ্চিত্রেও দেখা গেছে মৌসুমী হামিদকে। তবে এ মুহুর্তে তার হাতে নতুন চলচ্চিত্র নেই।

বিষয়টি নিয়ে মৌসুমী বলেন, আমি হয়তো চলচ্চিত্রের জন্য উপযুক্ত নই, তাই নির্মাতারা আমাকে নিয়ে আগ্রহী নয়।

তবে নিজের বিয়ে নিয়ে মৌসুমী হামিদ গণমাধ্যমকে জানিয়েছিলেন যে- বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ২০২০ সালের মধ্যেই বিয়ে করে সংসারী হবেন। কেমন পাত্র চান এমন একটি ধারণাও দিয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, সুদর্শন হতে হবে এমন বাধ্য বাধকতা নেই। শিক্ষিত, রুচিশীল এমন একজন মানুষ চাই জীবনসঙ্গী হিসেবে। এসবের পাশাপাশি আরও একটি শর্ত জুড়ে দিয়ে বলেন, পাত্রকে ৫ ফিট ১০ ইঞ্চি উচ্চতার হতে হবে। কারণ তার উচ্চতাও প্রায় ৫ ফুট ৭ ইঞ্চির মতো। তাই বরকে অবশ্যই তার চেয়ে বেশি উচ্চতার হতে হবে। তার চেয়ে কম উচ্চতার কাউকে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন মৌসুমী।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি