ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বেডরুমের সিক্রেট কথা ফাঁস করলো শহিদের স্ত্রী মিরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ২১ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:৩৮, ২২ মার্চ ২০১৮

শহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মিরা রাজপুত। ‘পদ্মাবতে’ সিনেমার শুটিংয়ের সময় কাজ শেষ করে শহিদ বাড়ি ফিরতেন সকাল ৮টায়। দুপুর প্রায় ২টা পর্যন্ত ঘুমোতেন শহিদ। শুটিংয়ের কঠিন সিডিউল ছিল সেই সময়। ফলে, সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত যাতে শহিদ ঘুমোতে পারেন, সেই চেষ্টাই করতেন মিরা। কিন্তু, শহিদ কন্যা মিশা ওই সময় খেলতে শুরু করত। শহিদের ঘরে গিয়েই খেলা করত সে। মিরা অনেক চেষ্টা করেও মেয়েকে নিরস্ত করতে পারেননি। ফলে, শহিদের ঘুমের ব্যাঘাত হত। শহিদের যাতে কাজের ক্ষতি না হয়, সেই কারণেই তাঁকে বাড়ি থেকে বের করে দেন মিরা। অর্থাৎ শহিদের যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্যই গোরেগাঁওয়ের একটি পাঁচতারা হোটেলে ওই সময় শহিদের থাকার ব্যবস্থা করে দেন মিরা রাজপুত।

যদিও, ‘পদ্মাবত’র শুটিং চলাকালীন শোনা যায়, শুটিং সেটের কাছাকাছি থাকার জন্যই বাড়ি থেকে গোরেগাঁও-এর পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন শহিদ কাপুর।

এদিকে নেহা ধুপিয়ার টক শো তে এসে শহিদ পত্নী মিরা রাজপুত নিজেদের ‘সেক্স লাইফ’ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন।

মিরা জানান, শহিদ সব সময়ই নিয়ন্ত্রিত একজন মানুষ। সে বাইরে হোক কিংবা ঘরে। নিজেকে কীভাবে নিয়ন্ত্রণ করে রাখতে হয়, তা শহিদের বেশ ভালোভাবেই জানা। পাশাপাশি, মিরাকে কখন, কী করতে হবে, তাও যেন সব সময় শহিদই ঠিক করে দেন।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি