ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সময়ের সঙ্গে রুক্মিনি মৈত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮, ২৫ মার্চ ২০১৮

সোশ্যাল মিডিয়া। আধুনিক এই যুগে যোগাযোগের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। যেগুলোর মধ্যে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার অন্যতম। আর এই মাধ্যমগুলোর সঙ্গে যুক্ত হচ্ছেন সব শ্রেণী ও পেশার মানুষ। তারকারাও পিছিয়ে নেই। হলিউড থেকে বলিউড, টালিউড কিংবা ঢালিউড সব তারকারাই সরব রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সাত সকালে ঘুম থেকে উঠে একটা ছোট্ট হ্যালো, সঙ্গে একটা ফ্রেশ ফ্রেশ ছবি অথবা পার্টি শেষে বাড়ি ফিরে ঘুম জড়ানো চোখে গুড নাইট, সঙ্গে একটা সেলফি। অথবা পছন্দের খাবার ভক্তদের সঙ্গে শেয়ার করতে নিজের আইডিতে এগুলো শেয়ার করেন। আর প্রকাশের সঙ্গে সঙ্গেই শেয়ার, লাইক, কমেন্টের বন্যা। এতেই তৃপ্ত তারা। সবার মত পিছিয়ে নেই টালিউডের অভিনেত্রী রুক্মিনি মৈত্রও।

নিজের প্রথম সিনেমা ‘ককপিট’-এ নজর কাড়েন এই নায়িকা। আর তারপর একটু একটু করে নিজের অবস্থান তৈরি করেছেন তিনি। ঠিক সমান তালে লাইমলাইটে থাকতে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন অভিনেত্রী। যার প্রামাণ মেলে নিত্যদিন তার টুইটারে বিভিন্ন পোস্ট দেখে।

সকালের হাই হ্যালো হোক বা সিনেমার প্রোমোশন, রুক্মিনি কোন কাজই ফেলে রাখতে পছন্দ করেন না। তাঁর আপডেটস থেকে সেটাই স্পষ্ট।

সম্প্রতি কবীর সিনেমার প্রোমোশনে উপস্থিত ছিলেন তিনি এবং তাঁর সহ-অভিনেতা। সিনেমার মূল চরিত্রে রুক্মিনির ঘনিষ্ঠ বন্ধু দেব। প্রচারের ফাঁকে তোলা ছবিও ভক্তদের জন্য শেয়ার করেন রুক্মিনি।

উল্লেখ্য, ‘কবীর’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৩ এপ্রিল।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি