ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

পরীর তরীর প্রথম যাত্রী শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১১, ২৬ মার্চ ২০১৮

পরী মনি। ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা। সেই নায়িকা এখন প্রযোজক। তার সংস্থার প্রথম সিনেমা নিয়ে চলছে তোড়জোর। এরই মধ্যে জানা গেলো সেই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। এটি নির্মাণ করবেন মালেক আফসারী। নাম ঠিক না হলেও সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন পরীমনি নিজেই।

বিষয়টি নিয়ে পরিচালক মালেক আফসারী বলেন, ‘পরীর প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা করার কথা ছিল আমারই। শর্ত দিয়েছিলাম, শাকিব খান না হলে সিনেমাটি করব না। গত সপ্তাহে পরী আমার শর্তে রাজি হয়েছেন। এরই মধ্যে শাকিবের সঙ্গে কথাও বলেছেন। শিগগিরই শুটিংয়ের ডেট দেবেন শাকিব।’

অ্যাকশন ঘরানার সিনেমাটির কাহিনি লিখছেন আবদুল্লাহ জহির বাবু। ইতোমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ শুরু হয়েছে। সিনেমাটির শুটিং শুরু হবে মে মাসে।

একই প্রযোজনা সংস্থার দ্বিতীয় সিনেমা ‘ক্ষত’। শামীম আহমেদ রনী পরিচালিত সিনেমাটিতে পরীমণির বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

উল্লেখ্য, এর আগেও জুটি বেঁধেছেন শাকিব-পরী। ‘আরো ভালোবাসবো তোমায়’ নামের একটি সিনেমাতে এক সঙ্গে দেখা গেছে তাদের। তবে এবার নায়িকা পরীমনি ও প্রযোজক পরীমনি একসঙ্গে থাকছেন শাকিবের পাশে।

এসএ/

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি