ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

বিপাশায় মুগ্ধ দর্শক (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ২৬ মার্চ ২০১৮

বিপাশা কবির। চলচ্চিত্র অভিনেত্রী। শুরুর দিকে পর্দায় আইটেম গার্ল হিসেবে উপস্থিত হলেও বর্তমানে নায়িকার বাইরে তিনি চলচ্চিত্রে কাজ করছেন না। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘পাষাণ’।

‘পাষাণ’ চলচ্চিত্রটিতে যখন অভিনয় শুরু করেন তখন থেকেই এই চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় ছিলেন তিনি। কারণ বিপাশার অভিনয় জীবনের অন্যতম একটি চলচ্চিত্র এটি। এই চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে বিপাশার সহজ-সরল স্বীকারোক্তি ছিল এমন যে, এই চলচ্চিত্রে তিনি সেকেন্ড হিরোইনের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু তার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। যতটুকুই দর্শক তাকে পর্দায় দেখবেন ততটুকুতেই তার অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন, এমনটাই আশা বিপাশা কবিরের।

চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার স্বপ্ন এখন তার। ‘পাষাণ’কে ঘিরে তার স্বপ্ন পূরণ হয়েছে। সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ নিয়ে বিপাশা কবির বলেন, ‘পাষাণ চলচ্চিত্রে আমি মিশা ভাইয়ের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছি। যে কিনা ভীষণ রাগী আর জেদি একটি মেয়ে। যা চায় তাকেই তা দিতে হয়। এক সময় ওমের ভালোবাসার জন্য সে পাগল হয়ে যায়। এগিয়ে যায় গল্প। সৈকত নাসির ভাইয়ের নির্দেশনায় আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি আমার অভিনয় দর্শক আগ্রহ নিয়ে উপভোগ করবেন।’

উল্লেখ্য, ২০০৯ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরাদের মধ্যে অন্যতম বিপাশা কবির। বিজ্ঞাপনের মডেল হবার পাশাপাশি এরই মধ্যে তিনি বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন। ছোটপর্দায় বিপাশা কবির অভিনীত অনএয়ার হওয়া নাটকের মধ্যে উল্লেখযোগ্য শাহরিয়ার নাজিম জয়ের ‘আর যাবোনা এভারেস্ট’, মোঃ বদরুলের ‘নীল চোখে জোছনা রাত’, হিমু আকরামের ‘জলছাপ’, ইফতেখার আহমেদ ফাহমির ‘ফিফটি ফিফটি’ , আখতারুজ্জামানের ‘মহল্লার ভাই’ প্রভৃতি।

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি