ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ক্যাটকে নিয়ে দুই খানের টানাটানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ২ এপ্রিল ২০১৮

বলিউডে দুই খানের দ্বন্দ্ব নতুন কিছু নয়। এর আগে ক্যাটরিনার জন্মদিনে ঝামেলা হয়েছিল। এবার সেই ক্যাটরিনাকে নিয়েই শুরু হয়েছে নতুন সমস্যা। ক্যাটরিনার প্রতি সালমানের দুর্বলতা অনেক আগেই। সালমানের সামনে ক্যাটরিনাকে নিয়ে কেউ যদি আলোচনা করে তবে সালমান কেমন যেনো লাল হয়ে যায়। সেই ক্যাটকে নিয়ে এবার কিং খানের সঙ্গে টানাটানি শুরু হয়েছে ভাইজানের।

শাহরুখ গৌরীকে নিয়েই ঘর করছেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে কার ভালো রসায়ন? সালমান নাকি শাহরুখ? তা এবার সরাসরি একই সিনেমাতে ধরা পড়তে যাচ্ছে।

শাহরুখ এখন ‘জিরো’ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত। সেই সিনেমাতে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আর এই সিনেমাতেই নাকি রয়েছেন বাদশার বরাবরের প্রতিদ্বন্দ্বী সালমান।

সিনেমাতে সালমানকে একজন সুপারস্টারের ভূমিকায় একটি মাত্র গানেই দেখা যাবে। সিনেমার চিত্রনাট্য অনুযায়ী, ক্যাটরিনা সেই সুপারস্টারের সঙ্গে কাজ করেন। তাই এই ভিডিওতে সালমানের সঙ্গেই ক্যাটকে কোমর দোলাতে দেখা যাবে। আর এই নাচের গানে নাকি অংশ নেবেন শাহরুখ।

আর এটি নিয়ে শুরু হয়েছে জল্পনা। ক্যাট সুন্দরীর সঙ্গে কোন খানের রসায়ন জমে উঠবে তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক।

এর আগে ‘যব তক হ্যায় জান’ (২০১২) সিনেমাতে ক্যাটের সঙ্গে শাহরুখের রসায়ন দর্শক দেখেছে। আর সালমানের সঙ্গে ক্যাটের অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই রসায়নেই দেখেছে সবাই। তাই এবার সরাসরি ক্যাটের সঙ্গে ‘নাচতে’ সালমান ও শাহরুখ- কে কার প্রতিদ্বন্দ্বি হয়ে উঠবেন তা দেখবে দর্শক।

সূত্র : এবেলা

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি