ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ক্যাটরিনার জন্য সালমান-শাহরুখের লড়াই!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৯, ৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৫৭, ৪ এপ্রিল ২০১৮

বলিউড কিং শাহরুখ খান আর সুলতান খ্যাত সালমান খানের মধ্যে আবার লড়াই শুরু হয়েছে। আর সেটা একজন অভিনেত্রীকে কেন্দ্র করেই। সেই অভিনেত্রী হলেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

তবে তাদের এ লড়াই বাস্তবে নয়, এ দ্বন্দ্ব সিনেমার দৃশ্যে। কারণ সালমান ও শাহরুখ খান এখন মনোমালিন্য ভুলে বন্ধুতে পরিণত হয়েছেন। সালমানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন শাহরুখ। এবার বলিউড কিং খানের জিরো সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন সালমান। জিরো সিনেমায় একটি গানে দেখা যাবে সালমানকে। মুম্বাইয়ে চারদিন ধরে গানটির শুটিং করা হয়। সিনেমার অন্যতম একটি আকর্ষণীয় অংশও এটি।  

গানের শুটিংয়ের পর থেকে শোনা যাচ্ছিল, সালমান ও শাহরুখের সঙ্গে গানটিতে যোগ দিয়েছেন ক্যাটরিনা। কিন্তু বিষয়টি সত্য নয়। বরং এতে শুধু সালমান-শাহরুখকে দেখা যাবে।

জানা গেছে, সিনেমায় ক্যাটরিনা একজন অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করছেন। খর্বাকৃতি একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে বলা হয়েছে, ‘সিনেমাটিতে শাহরুখকে দেখা যাবে ক্যাটরিনার একজন ভক্ত হিসেবে। অন্যদিকে সালমান একজন সুপারস্টারের ভূমিকায় থাকবেন, যিনি ক্যাটরিনার নায়কদের একজন। পুরো দৃশ্যটি এমনভাবে কোরিওগ্রাফি করা হয়েছে, দেখে মনে হবে সালমান ও শাহরুখ ক্যাটরিনার জন্য লড়াই করছেন। এর চূড়ান্ত ভিডিওটি সিনেমার টিম দেখেছেন। তারা এটি নিয়ে খুবই খুশি।’

শাহরুখ-ক্যাটরিনা ছাড়াও জিরো সিনেমাটিতে রয়েছেন আনুশকা শর্মা। জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একই সিনেমায় অভিনয় করছেন এ তিনজন। এতে একজন উঠতি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা। সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি