ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

২৬ এপ্রিল ফারিয়ার ‘পটাকা’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯, ১৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ০০:১২, ১৬ এপ্রিল ২০১৮

শুধু অভিনয় নয়, এবার গানও গাইলেন নায়িকা নুসরাত ফারিয়া। সেই গান নিয়ে ভক্তদের সামনে তিনি হাজির হচ্ছেন আগামী ২৬ এপ্রিল।      

এতদিন ‘পটাকা’ নামের গানটির তারিখ প্রকাশ করেনি। এবার সেটির পোস্টার প্রকাশ পেল। এর মাধ্যমেই জানা গেল গানটির ভিডিও প্রকাশের তারিখ। রবিবার (১৫ এপ্রিল) বিকাল ৫টার দিকে ‘পটাকা’র প্রথম দর্শন বা পোস্টার প্রকাশ হয়েছে ফেসবুকে। সেই সূত্রে জানা গেছে, মুক্তির আগেই দুই বাংলায় আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশ পাচ্ছে বাংলাদেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে।     

এ সম্পর্কে নুসরাত ফারিয়া বলেন, পোস্টার দিয়ে চমক দেওয়া হলো। এবার ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি দেওয়া হবে পুরো ভিডিওটি। গানটি বাংলাদেশের সিএমভি’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর চ্যানেলও প্রকাশ পাবে একই দিন।

গত বছর অনেকটা চুপিসারে গানের কাজটি সারেন নুসরাত ফারিয়া। প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর গানের রেকর্ডিংয়ে দাঁড়ান তিনি। ‘পটাকা’র কথা লিখেছেন রাহুল। সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। এতে মডেল হয়েছেন ফারিয়া নিজেই।

‘পটাকা’ গানটি সিএমভি ও এসভিএফ-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স ও ভারতের সংগীত বাংলা টিভিতে।  

 

এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি