ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

এবার ‘ড্রিমগার্ল’ হয়ে আসবেন অধরা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১১, ১৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:১৯, ১৬ এপ্রিল ২০১৮

এখনো চিত্রনায়িকা অধরার ‘নায়ক’ ছবির কাজ শেষ হয়নি। এরই মাঝে ছবিটির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান ঘোষণা দিলেন তার পরবর্তী ছবি ‘ড্রিমগার্ল’ এর নায়িকা হবেন অধরা। এই চলচ্চিত্রে নাম ভুমিকায় অভিনয় করবেন অধরা খান। কিন্তু কার ‘ড্রিমগার্ল’ হচ্ছেন অধরা সেটি খোলাসা করেননি পরিচালক।

নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান তার ফেসবুক পোস্টে লিখেন, নায়ক ছবি মুক্তির পূর্বেই আলোচনার তুঙ্গে নায়িকা অধরা খান! এবার ইস্পাহানি আরিফ জাহান এর পরবর্তী ছবি `ড্রিমগার্ল`-এর ড্রিম গার্ল হয়ে আসছেন অধরা খান! থাকবে আরো অনেক চমক।  

ড্রিমগার্ল নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকা অধরা খান। তিনি একুশে টিভি অনলাইনকে বলেন, আমি আসলে সারপ্রাইজড। ‘নায়ক’ ছবিতে আমি কাজ করছি। এখনো কিছুটা কাজ বাকি আছে। এর মাঝে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান তার পরবর্তী ছবি ‘ড্রিমগার্ল’ এর জন্য আমাকে নির্বাচিত করেছেন। এটা আমার জন্য ভিষণ পাওনা। তাকে অনেক ধন্যবাদ। অনেক কৃতজ্ঞতা। 

এর আগে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে অভিনয় করেছেন অধরা খান। বর্তমানে দুটি ছবির কাজই শেষ হয়েছে। রয়েছে এখন সম্পাদনার টেবিলে। অন্যদিকে ‘নায়ক’ ছবির কাজ প্রায় শেষ। সবমিলে তিনটি ছবিই কাছাকাছি সময়ে মুক্তি পেতে পারে বলে জানা গেছে। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি