ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

চালবাজ নিয়ে শাকিব ভক্তদের আফসোস 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪০, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ২০:৪৬, ২০ এপ্রিল ২০১৮

শাকিব-শুভশ্রী অভিনীত ‘চালবাজ’ ছবিটি অবশেষে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। শুক্রবার এ ছবিটি মুক্তি পায়। তবে কলকাতায় মুক্তি পেলেও বাংলাদেশে কবে মুক্তি পাচ্ছে তা নিশ্চিত নয়। এ জন্য শাকিব ভক্তরা রীতিমতো আফসোস করছে। কেননা এদেশীয় ভক্তদের আগেই কলকাতার দর্শকরা আগে ছবিটি দেখতে পাবে।   

বাংলাদেশে ছবিটি আমদানি করছে এন ইউ আহমেদ ট্রেডার্স। কলকাতার জেকে এন্টারপ্রাইজের কাছে ‘অজান্তে ভালোবাসা’ ছবিটি রপ্তানি করে এন ইউ আহমেদ ট্রেডার্স বিনিময়ে এসকে মুভিজের কাছ থেকে চালবাজ ছবিটি আনতে চায়। গত ৭ মার্চ আমদানির জন্য মন্ত্রণালয়ে আবেদন করে তারা। ২৭ মার্চ চলচ্চিত্র আমদানি-রপ্তানি কমিটি আবেদন অনুমোদন দেয়। কিন্তু সেই অনুমোদনের চিঠি তৈরিতে বিলম্ব করে মন্ত্রণালয়।   

ছবিটি প্রসঙ্গে আমদানী প্রতিষ্ঠানের কর্ণধার গণমাধ্যমকে বলেন, আমরা এরই মধ্যে তথ্য মন্ত্রণালয়ের কাছ থেকে ছবিটি আমদানি করার জন্য অনুমতি পেয়েছি। সেই হিসেবে সব কিছু ব্যবস্থা করছি।

তিনি বলেন, তবে আপাতত আনঅফিশিয়ালি আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী ২৭ এপ্রিল ছবিটি মুক্তি দেব। কিন্তু সেন্সর পাওয়ার আগে তা সঠিক ভাবে বলা যাবে না। আর বুকিং শুরু হয়েছে কারণ এটি শাকিব খানের ছবি। 

 

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি