ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ঐশ্বরিয়ার সৌন্দর্যের রহস্য প্লাস্টিক সার্জারি!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৯, ১৪ আগস্ট ২০১৮ | আপডেট: ১০:৩৭, ১৪ আগস্ট ২০১৮

অনেকেই বলে থাকেন ঐশ্বরিয়ার সৌন্দর্যের অন্যতম রহস্য হচ্ছে প্লাস্টিক সার্জারি। কেরিয়ারের শুরুতেই নাকি তিনি নিজেকে সুন্দর করে তুলে ধরতে প্লাস্টিক সার্জারির করিয়েছিলেন। এই বিষয়ে বরাবরই ঐশ্বরিয়া সুন্দরীর প্রতিক্রিয়া শুনতে চেয়েছেন। যদিও অভিনেত্রী এ বিষয়ে কখনওই কোনও মন্তব্য করেননি এই প্রসঙ্গে। 

তবে সম্প্রতি, ইন্ডিয়ায় এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে নিজের সৌন্দর্যের রহস্য, প্লস্টিক সার্জারির বিষয়ে মুখ খুলেছেন ঐশ্বরিয়া। তিনি কখনও প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিনা সে বিষয়ে প্রশ্ন করা হলে ঐশ্বরিয়া বলেন,  ‘দেখো, বর্তমান যুগের পরিপ্রেক্ষিতে সবকিছুই খুব দ্রুত বদলে যাচ্ছে। সত্যি কথা বলতে কি, এখনও পর্যন্ত ঈশ্বরের আশীর্বাদ আমার সঙ্গে রয়েছে।

যদিও ব্যক্তি বিশেষে পছন্দ বিভিন্ন রকম। ২০ বছর আগে তুমি যদি আমাকে জিজ্ঞাসা করতে যে আমি চুলে রঙ করাবো কিনা, তাহলে আমি হয়ত বলতাম, না দরকার নেই। বলতাম, আমার চুলে এমনিতেই বাদামী রঙ করা রয়েছে, তো প্রয়োজন নেই। আর এখন বললে আমি এ বিষয়ে কখনওই না বলব না। যখন থেকে আমি একটি  বহুজাতিক সংস্থার মুখপাত্র  হয়েছি, তখন থেকেই আমি চুল নিয়ে নানান পরীক্ষা নীরিক্ষা চালিয়েছি। তখন মনে হয়েছে, না এটা মন্দ নয়।’

ঐশ্বরিয়া আরও বলেন, ‘আমি মনে করি মানুষের হাতে নানান রকম পছন্দ রয়েছে। আমি খুবই ভাগ্যবান যে আমাকে শরীর ধরে রাখার জন্য কোনও দিনও কড়া ডায়েট করতে হয়নি। অথচ কোনও কোনও ব্যক্তির সত্যিই এটা প্রয়োজন পড়ে। আমি একটি লম্বার ঘোড়ার পিঠে বসে এটা পরামর্শ  দিতে পারি না, যে তোমার এটা করার প্রয়োজন নেই। অনেক মানুষেরই সুন্দর ঈশ্বর প্রদত্ত শরীর আছে, অথচ তাও তারা সাপ্লিমেন্ট ব্যবহার করার বিষয়ে কথা বলে।এ নিয়ে অনেক বিতর্কও আছে যে সাপ্লিমেন্ট ব্যবহার করা উচিত কি উচিত নয়, আমার মনে হয় এ বিষয়ে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। কোনও কিছুর বিজ্ঞানটা জেনেই তবেই সেপথে এগোনো উচিত। ``

বেশ বোঝা যাচ্ছে প্লাস্টিক সার্জারি করে সুন্দর হয়ে ওঠার বিষয়টি বেশ বুদ্ধিমত্তার সঙ্গে এড়িয়ে গিয়েছে ঐশ্বরিয়া। তবে প্রয়োজনে প্লাস্টিক সার্জারি তিনি করিয়েই থাকতে পারেন, এ বিষয়টি স্পষ্টভাবে না বললেও বুঝিয়ে দেন তিনি। (সূত্রঃ জি২৪)

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি