ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সহপাঠী হিসেবে অজয়-শাহরুখকে চান কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪, ১৮ আগস্ট ২০১৮

‘হেলিকপ্টার এলা’ নামে নতুন সিনেমার প্রচারে নেমেছেন কাজল। সেখানে তাকে দেখা যাবে ‘সিঙ্গেল মাদার’ হিসেবে। যেখানে তার ছেলে কলেজে পড়াশোনা করে। একটা পর্যায়ে মাও (কাজল) কলেজে ভর্তি হন। এমন করে এগিয়ে যায় গল্প।

সিনেমার প্রচারে কাজল সম্প্রতি হাজির হয়েছিলেন ‘ইন্ডিয়াস বেস্ট ড্রামাবাজ’ নামের একটি অনুষ্ঠানে। সেখানে সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে তিনি প্রশ্নের সম্মুখীন হন। তাকে প্রশ্ন করা হয়-যদি আবার ক্লাসরুমে ফেরার সুযোগ হয় তবে বলিউড থেকে কোন সহকর্মীকে তিনি বেছে নেবেন সহপাঠী হিসেবে?

ঠিক তখন কোন কিছু না ভেবেই কাজল বেছে নেনে অজয় দেবগন ও শাহরুখ খানকে। এ সময় কারণ হিসেবে তিনি বলেন, ‘আমরা খুবই বাউন্ডুলে। তাই ক্লাসে আমাদের ব্যাপক মজা হবে।’

আবারও প্রশ্ন করা হয়-তিনি আমির খানকে সহপাঠী হিসেবে চান কি না! উত্তরে কাজল হেসে বলেন, ‘আমার মনে হয় তিনি ভালো ছাত্র। আমাদের মতো পেছনের বেঞ্চের শিক্ষার্থী নন। তাই তিনি শিক্ষকের কাছের লোক হবেন। যদি আমরা ফাঁকি দিই তবে আমাদের বিরুদ্ধে শিক্ষকের কাছে নালিশ দিতে পারেন।’

উল্লেখ্য, প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার এলা’তে সিঙ্গেল মাদার এলা চরিত্রে অভিনয় করেছেন কাজল। তার ছেলের ভূমিকায় দেখা যাবে কৌশিক সেনের ছেলে ঋদ্ধি সেনকে। অজয় দেবগণ প্রযোজিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।

সূত্র : ডিএনএ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি