ঢাকা, বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২

বলিউড তারকাদের যে সব স্বীকারোক্তি শুনলে চমকে উঠবেন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ২৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:৪০, ২৭ আগস্ট ২০১৮

বলিউড তারকারা বিভিন্ন সময়ে তাদের কিছু অতি গোপনীয় কথা শেয়ার করেছেন। কেউ ছোটবেলায় কোনো ঘটনার শিকার হয়েছেন বা কারও আজব কোনও অভ্যাস রয়েছে। এর মধ্যে এমনসব স্বীকারোক্তি রয়েছে যা বেশ চাঞ্চল্যকর, কিছু আবার বেশ আজব।  

আলিয়া ভট্ট:

অন্ধকারকে নাকি বেশ ভয় পান, তাই আলো জ্বালিয়েই ঘুমোতে যান আলিয়া ভট্ট। এ দিকে ‘রাজি’ নায়িকা অন্য একটি সাক্ষাৎকারে নাকি স্পষ্ট স্বীকার করেছিলেন, ছোটবেলায় সবচেয়ে বেশি পেনসিল স্কেচ করার চেষ্টা করতেন হৃত্বিক রোশনের।

শাহরুখ খান

এই বলিউড অভিনেতা একবার একটি সাক্ষাৎকারে নাকি জানিয়েছিলেন, তাঁর জীবনে সবচেয়ে আতঙ্কের বিষয় বন্ধুত্ব। বন্ধুত্ব করতে তিনি সবচেয়ে বেশি ভয় পান।

প্রিয়াঙ্কা চোপড়া

একটি সাক্ষাৎকারে এসে প্রিয়াঙ্কা চোপড়া নাকি বলেছিলেন, ছোটবেলায় সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও প্রেমিককে চুমু খেয়েছিলেন পিগি চপস।

শাহিদ কাপূর

শাহিদ কাপূর একটি চ্যাট শো-তে এসেছিলেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কারিনার কাপূরের সঙ্গে ব্রেক আপের পর তিনি কি আবারও বেবোর সঙ্গে কাজ করতে চান। তখন শাহিদ নাকি বলেছিলেন, পরিচালক চাইলে জন্তুজানোয়ারদের সঙ্গেও কাজ করতে হবে।

কারিনা কপূর

কারিনা কপূর নাকি টানা তিন-চার দিন একই জিন্স পরতে ভালবাসেন। এটা বেশ উপভোগও করেন তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন বেবো।

অর্জুন কাপূর

এক চ্যাট শো-তে এসে অর্জুন কাপূর বলেছিলেন সালমান খানের বোন অর্পিতার সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ছিল। তবে তা ভেঙে যায় অর্জুনের স্থূল চেহারার কারণে।

বিদ্যা বালন

বিদ্যা বালন নাকি একবার মুম্বাইয়ে বাড়ি কেনার জন্য কর্তৃপক্ষকে ঘুষ দিয়েছিলেন, তবে পরে সেই বাড়ি কেনেননি। বিদ্যার মনে যথেষ্ট অনুশোচনাও রয়েছে নাকি এর জন্য।

অনুরাগ কাশ্যপ

পরিচালক অনুরাগ কাশ্যপ একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছোটবেলায় নাকি যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। সেই ব্যক্তি পরে ক্ষমাও চেয়েছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি