ঢাকা, শুক্রবার   ১২ জুলাই ২০২৪

সালমান শাহ স্মরণে ইমরানের গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ১৫ সেপ্টেম্বর ২০১৮

প্রয়াত নায়ক সালমান শাহ স্মরণে গাইলেন ও অভিনয় করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ চলচ্চিত্রের জনপ্রিয় গান ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটির রিমেক করলেন সংগীতশিল্পী ইমরান। নিজের সংগীতায়োজনে গানটি গাওয়ার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন তিনি। পর্দায় তার সঙ্গী হয়েছেন মডেল ও অভিনেত্রী নাজিফা তুষি।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত রানা নাসের পরিচালিত ‘প্রিয়জন’ চলচ্চিত্রে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন। মনিরুজ্জামান মনিরের লেখায় গানটির সুর করেছিলেন আলম খান। আগামি ১৯ সেপ্টেম্বর সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে গানটি নতুন করে গাইলেন ইমরান।

এ সময় গানটির সংশ্লিষ্টদের স্মরণ করলেন ইমরান বলেন, ‘সালমান শাহ আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দ তাকে। আর ছোটবেলা থেকে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছি তিনি হচ্ছেন এন্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমীন ম্যাডাম এবং সুরকার আলম খান চাচারও অনেক বড় ভক্ত আমি। গীতিকার মনিরুজ্জামান মনির চাচা। সব ভালোলাগাকে এক করেতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানের মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি।’

সালমানের জন্মদিনের আগে ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় অনুপম মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। গানের ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি