ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ অর্জুন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০০, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:৪৪, ১৯ সেপ্টেম্বর ২০১৮

দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটালেন অর্জুন রামপাল। এত দিনের সম্পর্ক ভেঙে কেন বেরিয়ে এলেন কিছুই খোলাসা করেননি অর্জুন। কিন্তু, মেহর জেসিয়ার সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে আসার পর থেকে অর্জুন রামপালের নতুন সম্পর্ক নিয়ে বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়।   

জানা যায়, গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিস নামে এক বিদেশিনীর সঙ্গে নাকি বর্তমানে সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। মুম্বইতে সম্প্রতি তাঁদের একসঙ্গেও চোখে পড়ে। কিন্তু, দু’জনের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অর্জুন রামপাল। কিন্তু, বলিউড অভিনেতা যে দাবি-ই করুন না কেন, বর্তমানে বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গে বিদেশে রয়েছেন অর্জুন।

জানা যাচ্ছে, কোনও সিনেমা বা বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য নয়। বিদেশিনীর সঙ্গে নাকি ইউরোপে ছুটি কাটাচ্ছেন অর্জুন রামপাল। শুধু তাই নয়, গ্যাব্রিয়েলা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন। যেখানে গ্যাব্রিয়েলা যেমন ‘উষ্ণতা’ ছড়াচ্ছেন, তেমনি অর্জুন রামপালকেও দেখা যাচ্ছে এক্কেবারে অন্যরকম মুডে।

অর্জুন কিংবা গ্যাব্রিয়েলা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহুর্তের ছবি শেয়ার না করলেও, তাঁরা যে এবার ‘হাম সাথ সাথ হ্যায়’-র বার্তা দিয়েছেন, তা কিন্তু ছবি থেকেই বেশ স্পষ্ট। এখন দেখা যাক, দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় মডেল তথা ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলার সঙ্গে কবে আবার দ্বিতীয়বার ছাদনাতলায় যান অর্জুন রামপাল।

এদিকে অর্জুন রামপাল যখন বিদেশে গ্যাব্রিয়েলার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত, সেই সময় অভিনেতার প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়া গণেশ পুজো নিয়ে মেতে রয়েছেন। দুই মেয়েকে নিয়ে বর্তমানে গণপতি আরাধনায় মগ্ন মেহর।

হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি অর্জুনের সঙ্গে মেহরের ২০ বছরের সংসারে ভাঙন ধরে। কিন্তু, পরে জানা যায়, অর্জুন, মেহরের দাম্পত্যে ঘুন ধরার জন্য মোটেই দায়ি নন সুজান খান। উল্টো, তিনি এই মুহূর্তে প্রাক্তন স্বামী হৃত্বিক রোশন এবং তাঁর দুই ছেলে রেহান এবং রিদানকে নিয়ে ব্যস্ত। মাঝে মধ্যেই হৃত্বিক এবং তাঁর প্রাক্তন স্ত্রীকে একসঙ্গে ছুটি কাটাতে বিদেশেও দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে তাঁরা কেউ কোনও মন্তব্য করতে চাননি।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি