ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাকিবকে নিয়ে আসিফের নিউট্রন বোমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ৩০ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৪:৫৩, ৩০ অক্টোবর ২০১৯

বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে শোকের ছায়া বইছে। এ শোক কাউকে চিরো দিনের জন্য হারানো নয়। এ শোক এক বছর সাকিবহীন ক্রিকেটের জন্য। অপরাধ না করেও, সামান্য ভুলের জন্য যে শাস্তি সাকিব পেয়েছেন তা সবার সমানে তিনি মেনে নিলেও মেনে নিতে পারেননি তার ভক্তরা। শুধু সাধারণ ভক্তরাই নয়, তার সহকর্মী থেকে শুরু করে দেশের বিভিন্ন অঙ্গনের তারকারা পর্যন্ত এঘটনায় সাকিবের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।

২০১৮ সালে তিনবার ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সাকিব আল হাসান সেটি নাকোচ করে দেন। তবে এতেও রক্ষা নেই, আইসিসির নিয়ম অনুযায়ী দেশের ক্রিকেট বোর্ড কিংবা আইসিসির দুর্নীতি দমন কমিশনকে (আকসু) বিষয়টি জানাননি তিনি। তাতেই ফেঁসে গেছেন সাকিব। খেসারত হিসেবে নিষেধাজ্ঞায় পড়েছেন এক বছরের জন্য।

দেশের ক্রিকেটের উপর ২৯ অক্টোবর যে ঝড় বয়ে গেছে সেটার ক্ষতি অপূরণীয়। সাকিব শক্ত হৃদয়ে বিষয়টির জন্য দুঃখিত বললেও সারাদেশের মানুষ মেনে নিতে পারেনি। সবাই তাকে সাহস জোগাচ্ছেন। সবার মত সাকিবের পাশে দাঁড়িয়েছেন দেশীয় সঙ্গীত অঙ্গনের জনপ্রিয় তারকা আসিফ আকবরও।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আসিফ আকবর লিখেছেন,

‘নিউট্রন বোমা বোঝো
মানুষ বোঝো না ...
কবি হেলাল হাফিজ স্যারের অমর লেখনী...
সাকিব তুমি রাজার খেলা রাজার মতো খেলেছো। শুধু ভুলক্রমে ক্যাসিনো খেলো নাই, বোকা ছেলে!!! রাজা খেলে পাশা, হারে কিংবা জিতে রাজকন্যা রাজ্য আর রাজত্ব। তুমি যা খেলেছো দেশের জন্য, রাজা সমর্থক প্রজারা তোমার মতো রাজার অনুগত থাকবে, কথা দিলাম... আপাতত মা, বাবা, স্ত্রী, কন্যা আর পরিবার নিয়ে কিছুটা সময় কাটাও, তাদের সঙ্গে তোমাকে মিলিয়ে নাও...ব্যস্ততা আর শপথ থেকে একটু বিশ্রাম নেয়ার সুযোগটা কাজে লাগাও.. এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়।
বাংলাদেশ ক্রিকেটের প্রাণ
সাকিব আল হাসান।
এই বেদনাবিধুর সময়টায় আমরা সাধারণ ক্রিকেট দর্শকরা তোমার সঙ্গেই থাকবো। WE LOVE YOU SHAKIB ...75
সাবধানে রাস্তায় চলাচল করো ব্যাটা, আজকাল দুর্ঘটনা আচমকা ঘটে... অবশ্যই ট্র্যাফিক সিগন্যাল মেনে চলবে, আমেরিকার রাস্তা আরও ব্যস্ত ও রিস্কি... দোয়া করি বেঁচে থাকো...সুস্থ সুন্দর থাকো। পুরো জাতি তোমার রাজসিক প্রত্যাবর্তনের অপেক্ষায় প্রহর গুণবে। ভালোবাসা অবিরাম..’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি