ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

ভালোবাসা দিবসে তানহা তাসনিয়া

হ্যাঁ, নিজের পছন্দের মানুষ খুঁজে পেয়েছি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০০:১০, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

ঢাকাই সিনেমার উঠতি নায়িকা তানহা তাসনিয়া। ভোলা তো যায় না তারে সিনেমাতে চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিষেক হয় তার। এরপর ধূমকেতু সিনেমা দিয়ে হালের কিং শাকিব খানের সঙ্গে অভিনয় করে নিজের অবস্থান পোক্ত করার চেষ্টা করেন। ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত তৃতীয় সিনেমা ভালো থেকো। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও আসিফ ইমরোজ। নতুন সিনেমা মুক্তির পর কয়েকটি দিন খুব ব্যস্ত আছেন তানহা। রোমান্টিক সিনেমার নির্মাতা হিসেবে খ্যাত জাকির হোসেন রাজুর পরিচালিত নতুন এই সিনেমাটি নিয়ে তানহার প্রত্যাশা ছিলো অনেক। ভালোবাসা দিবসকে সামনে রেখে মুক্তি পাওয়া এই সিনেমায় দর্শক এক নতুন তানহাকে দেখেছে।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। এ দিনে কি করছেন নায়িকা? সেই সঙ্গে নিজের ভালোবাসার খবর কি? এসব কিছু নিয়ে একুশে টেলিভিশন অনলাইনের মুখোমুখি হলেন তানহা। তার সাক্ষাৎকারটি নিয়েছেন- সোহাগ আশরাফ

ইটিভি অনলাইন : কেমন কাটছে আজকের দিন?

তানহা তাসনিয়া : অন্যাসব দিনের মতই কাটছে। সকালে ঘুম থেকে উঠলাম। ভালোবাসা দিবস নিয়ে তেমন কোন আলাদা পরিকল্পনা নেই। আপনারা সবাই জানেন আমার নতুন সিনেমা মুক্তি পেয়েছে। সুতারাং সিনেমাটা নিয়ে এতো বেশি ব্যস্ততা যাচ্ছে যে ভ্যালেন্টাইন বা ফাল্গুনকে আলাদা ভাবে গুরুত্ব দিচ্ছি না। সিনেমাটাই গুরুত্বপূর্ণ।

ইটিভি অনলাইন : অন্য কোন পরিকল্পনা কি আছে আজকের দিনটি নিয়ে?

তানহা তাসনিয়া : আজকের দিনটি নিয়ে ওইভাবে তেমন কোন পরিকল্পনা নেই। তবে আজকে সন্ধ্যায় মধুমিতায় কাছের সব সাংবাদিক ভাইদের নিয়ে এবং আমার যতো কাছের মানুষ আছেন তাদেরকে নিয়ে সন্ধ্যা ৬টা থেকে সিনেমাটি দেখবো। এক সঙ্গে সবাই ভ্যালেন্টাইন সেলিব্রেট করবো। এটাই আজকের প্লান।

ইটিভি অনলাইন : ভালোবাসা দিবসকে সামনে রেখে সিনেমা মুক্তি পেয়েছে। দর্শকদের সাড়াও পাচ্ছেন। আজ কোন গিফট পেয়েছেন?

তানহা তাসনিয়া : অন্যান্য বছরের তুলোনায় এবারের ভ্যালেন্টাইনস ডে টা আমার জন্য খুবই স্পেশাল। কারণ এবার আমার সিনেমা মুক্তি পেয়েছে। এই ভ্যালেন্টাইনে সব জায়গায় আমার সিনেমা চলছে। এটাই আমার জন্য ভ্যালেন্টাইনের বড় গিফট।

ইটিভি অনলাইন : নিজের পছন্দের মানুষ কি খুঁজে পেয়েছেন?

তানহা তাসনিয়া : হ্যাঁ, নিজের পছন্দের মানুষকে খুঁজে পেয়েছি। এখনই সব কিছু বলছি না। সিক্রেট থাকুক। তবে সময় হলে অবশ্যই সবাইকে জানাবো।

ইটিভি অনলাইন : ব্যক্তিগত ভালোবাসার গল্পটা শুনতেই চাই। বলবেন কি?

তানহা তাসনিয়া : হা হা হা। না আজ থাক। অন্য কোন ভ্যালেন্টাইনে শোনাব। কারণ এই ভ্যালেন্টাইন শুধুই ভালো থেকো ময়, ভালো থেকো ময় এবং ভালো থেকো ময়। তাই সামনের ভ্যালেন্টাইনগুলোতে আমার ব্যাক্তিগত গল্পটা শুনাতে পারবো।

ইটিভি অনলাইন : ভালো থাকবেন। শুভ কামনা।

তানহা তাসনিয়া : সবাইকে অনেক অনেক ভালোবাসা। বেঁচে থাকুক সবার ভালোবাসা।

এসএ/

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি