ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

কঙ্গনা নিজেই মাদকাসক্ত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৮, ৭ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২০:৩৩, ৭ সেপ্টেম্বর ২০২০

বলিউডে মাদক নিয়ে বেশ আলোচনা চলছে। সুশান্ত সিং রাজপুতের মামলায় ওঠে এসেছে মাদক প্রসঙ্গ। এই মাদক নিয়ে ব্যাপক সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা দাবি করেন, বলিউডের ৯৯ শতাংশ মানুষ মাদক নেন। কিন্তু এক সময় কঙ্গনার বিরুদ্ধেই কোকেন নেওয়ার অভিযোগ উঠেছিল। এই অভিযোগ করেছিলেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।

একটি পুরনো সাক্ষাৎকারে অধ্যয়ন বলেছিলেন যে কঙ্গনা মাদক নেন। কঙ্গনার কোনো এক বছরের জন্মদিনের পার্টি তে কোকেন নিতে রাজি হননি অধ্যয়ন। আর তাই তখনই তার সঙ্গে বিতর্ক বেঁধেছিলো কঙ্গনার। এই ঘটনার কথা একটি সাক্ষাৎকারে বলেছিলেন অধ্যয়ন সুমন। সেই সময় ইন্টারনেটে এই ঘটনা ছড়িয়ে পড়ে।

২০১৬-র সেই সাক্ষাৎকারের কঙ্গনা বলেছিলেন, “২০০৮-এর মার্চ মাসে ওর জন্মদিনে কঙ্গনা যাদের সঙ্গে কাজ করেছে তাদের সবাইকে নিমন্ত্রণ করেছিল। ও তখন বলেছিল, ‘চলো রাতে কোকেন নিই’। ওর সঙ্গে আমি আগে বেশ কয়েকবার চরস নিয়েছিলাম। আমার পছন্দ হয়নি। তাই সেদিন কোকেন এর কথায় না করে দেই। আর না করার জন্য ওর সঙ্গে বিরাট ঝগড়া হয়েছিল।”

কিন্তু এই কঙ্গনা এখন মাদকের বিরুদ্ধে সরব হয়েছেন। তার মতে ফিল্ম জগতের অধিকাংশ মানুষই মাদকাসক্ত। আর তাই তিনি এনসিবি কে বলিউডেও তল্লাশি চালানোর কথা বলেছেন। এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলেছেন বলিউডের আবর্জনা সাফ করার জন্য। এমনকি রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখার্জি মাদকাসক্ত তা দেখার জন্য তাদের রক্ত পরীক্ষা করার কথাও তিনি বলেছেন।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি