ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৫, ১৫ জুন ২০২১ | আপডেট: ২০:৩২, ১৫ জুন ২০২১

পুলিশের ওপর ‘আস্থা’ জানিয়ে নায়িকা পরীমণি বলেছেন, পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন। এতোটা তাড়াতাড়ি বন্ধুসুলভ ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস, আমি অভিযোগের ব্যাপারে সঠিক বিচার পাবো। পুলিশের ওপর আমার আস্থা আছে।  

মঙ্গলবার বিকেলে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের তিনি এসব একথা বলেন। এসময় পরীমণি স্বাভাবিক জীবনে ফিরে আসার কথা বলেন।

তিনি বলেন, আমার সঙ্গে যা হয়েছে, আমি আশাবাদী, আমি এর ন্যায়বিচার পাবো। আমি সেদিন বলেছিলাম যে, আমাকে একটু আইজিপি মহোদয়ের সঙ্গে কথা বলার সুযোগ করে দিন। উনি আমার কথা শুনলে নিশ্চয়ই আমি ন্যায়বিচার পাবো। এজন্য আমি শিল্পী সমিতি, পরিচালক-প্রযোজক সমিতির নেতাদের সহযোগিতা চেয়েছিলাম। তারা আমাকে সহযোগিতা করেননি। কিন্তু আইজিপি বিষয়টি জানতে পেরে ব্যবস্থা নিয়েছেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই।

আইজিপির সঙ্গে যোগাযোগ ও অসহযোগিতা প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি আইজিপির কাছে বক্তব্য পৌঁছাতে পারিনি বলেই এতো কথা। তিনি আমার একমাত্র ভরসা ছিলেন। ফেসবুকে স্ট্যাটাস এবং আপনাদের মাধ্যমে আমার বার্তা তার কান অবধি পৌঁছে যাবার পরই কিন্তু তিনি তড়িৎ গতিতে ব্যবস্থা নিয়েছেন।

পরী বলেন, আজকে আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে, এটা কিন্তু আমি নিজে নিজে ফিরেছি, সবাই হয়তো আমাকে সান্ত্বনা দিয়েছেন কিন্তু আমাকে তো কাজে ফিরতে হতো।

তিনি বলেন, আমি কতটা শক্ট হয়ে গিয়েছিলাম। সবাই আমাকে সাপোর্ট করেছেন, সবাই আমাকে কত ভালোবাসেন আমি সেটা দেখে অভিভূত। আমি এখন উঠে দাঁড়াতে পারছি।

সেইরাতে মদ্যপ অবস্থায় ছিলেন কিনা এমন প্রশ্নে পরীমনি বলেন, আমাকে মুখ চেপে জোর করে মদ খাওয়ানো হয়েছিল। জানিনা ওই অবস্থায় আমাকে মদের সঙ্গে আর কি কি খাওয়ানো হয়েছিল বুঝতে পারছিলাম না। আমি মরে যাচ্ছিলাম।  সেই অবস্থাটা জানাতেই থানায় গিয়েছিলাম। পুরোটাই থানা পুলিশকে জানিয়েছি এবং তাদেরকে বলেছি যে আমাকে হাসপাতালে নিয়ে যান। আমাকে মদ খাওয়ানো হয়েছিল আমি ঠিক নাই, আমি সুস্থ নাই, আমি এখনও সুস্থ না। আমার সমস্যা হচ্ছে।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি