ঢাকা, শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১০ ১৪২৮

প্রযোজক মাহির কঠিন পরীক্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৭, ২৫ জুন ২০২১

মাহিয়া মাহি। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা। এই পরিচয়ের বাইরে তার নামের পাশে নতুন একটি বিশেষণ যুক্ত হয়েছে। তিনি এখন প্রযোজক। গত বছর প্রযোজক হিসেবে যাত্রা শুরু করেন মাহি। সেই সময় রায়হান রাফির ওয়েব ফিল্ম ‘অক্সিজেন’ প্রযোজনা করেন এই তারকা। সেই সঙ্গে এতে অভিনয়ও করেছিলেন তিনি। যা বেশ প্রশংসিত হয়। মাহির অভিনয়ও নজর কাড়ে সবার। তখন তিনি কথা দিয়েছিলেন প্রযোজনায় নিয়মিত হওয়ার। এবার সেই কথা রেখেছেন। মাহি আবারও হাজির হচ্ছেন প্রযোজক হিসেবে। ‘এইডা কপাল’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আজই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘বায়োস্কোপ’-এ। পূর্বেরটির মতো এবারও পরিচালক রায়হান রাফি।

এ নিয়ে মাহি বলেন, ‘ওয়েবে কাজের ক্ষেত্রে গল্প বাছার স্বাধীনতা আছে। সেন্সরের ঝামেলা নেই। তা ছাড়া করোনার কারণে মানুষ এখনো হলে যেতে ভয় পায়। এই সময়ে হলের চিন্তা বাদ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট বানানোটাই নিরাপদ। আগের ওয়েব ফিল্মটা সবাই পছন্দ করেছিলেন। আশা করছি এবারেরটাও সবার ভালো লাগবে।’ প্রযোজনার শুরুর সময়ই বলেছিলেন শুধু ওয়েব নয়, বড় পর্দার জন্যও নির্মাণ করবেন। এবারও মাহি জানালেন পরিস্থিতি অনুকূলে এলেই শুরু করবেন, ‘ছবি প্রযোজনার জন্য বেশ আগেই গল্প নির্বাচন করেছিলাম। তবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে কোনোভাবেই অর্থ লগ্নি করব না।’

আগের ‘অক্সিজেন’-এর মতো এবারের ‘এইডা কপাল’-এও অভিনয় করেছেন মাহি। তিনি ছাড়া আরো আছেন- শাহেদ আলী সুজন, হারুনুর রশীদ, ফরহাদ লিমন, সাইমা প্রমুখ।

এক বেপরোয়া মেয়ে ও এক রাতে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি