ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সুপ্রিয়া দেবীর চরিত্রে জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৫, ৩০ জানুয়ারি ২০১৮

কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী ২৬ জানুয়ারি পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। এই কিংবদন্তিকে সম্মান জানাতে তার জনপ্রিয় চলচ্চিত্র ‘চৌরঙ্গী’ ছবিটি রিমেক হতে যাচ্ছে। আর এতে সুপ্রিয়া দেবীর চরিত্রে অভিনয় করবেন ঢালিউডের জয়া আহসান। চরিত্রটির নাম করবী গুহ।

নতুন করে ছবিটিকে হাজির করতে যাচ্ছেন নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। তবে নতুন করে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। ছবিটিতে উত্তম কুমার অভিনীত ‘স্যাটা বোস’চরিত্রে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় প্রসেনজিত।

এছাড়াও অনিন্দ্য পাকড়াশি চরিত্রে যীশু সেনগুপ্ত, মিসেস পাকড়াশি চরিত্রে মমতা শঙ্কর, মার্কো পোলো চরিত্রে অঞ্জন দত্ত এবং শঙ্কর চরিত্রে আবির চট্টোপাধ্যায় অভিনয় করবেন বলে জানা গেছে।

টালিগঞ্জের পর্দায় হাজির হতে যাওয়া ছবিটি প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘এবারই প্রথম কোনো রিমেক ছবিতে কাজ করতে যাচ্ছি। আর সুপ্রিয়া দেবী অভিনীত কোনো চরিত্রে কাজের সুযোগ পাওয়াটা আমার জন্য সত্যিই অনেক বেশি সম্মানের এবং গর্বের। যদিও মূল ‘চৌরঙ্গী’র নির্যাস নিয়ে এ সময়ের মত করে নির্মিত হবে নতুন ছবিটি তবুও একটি অসাধারণ ইউনিটের সঙ্গে দুর্দান্ত চিত্রনাট্যের একটি ছবিতে কাজ করবো ভেবে ভীষণ ভালো লাগছে।’

আসছে জুন থেকেই চিত্রধারণ শুরু করতে যাওয়া এ ছবির মাধ্যমেই শ্রী ভেঙ্কটশ ফিল্মসের সঙ্গে প্রথমবারের মত প্রযোজনায় আসছে সৃজিতের ম্যাচকাট প্রোডাক্সন্স প্রাইভেট লিমিটেড।

উল্লেখ্য, ১৯৬২ সালে শঙ্করের লেখা সর্বাধিক বিক্রিত উপন্যাস ‘চৌরঙ্গী’। ঝাঁ চকচকে পাঁচতারা হোটেলের পেছনে থাকা রক্তমাংসের কিছু মানুষের নেপথ্য কাহিনী ছিল এই উপন্যাসে। আর সেই উপন্যাস অবলম্বনে ১৯৬৮ সালে নির্মিত হয়েছিল চলচ্চিত্র ‘চৌরঙ্গী’।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি