ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঈদে হানিফ সংকেতের চমক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৩, ২২ জুলাই ২০২০

ঈদুল আজহা উপলক্ষে হানিফ সংকেতের প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন থেকে নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে এবং নানা চমক দিয়ে সাজানো হয়েছে ‘পাঁচফোড়ন’। 

অনুষ্ঠানজুড়ে থাকবে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক বার্তা ও কোরবানির ঈদ নিয়ে নানা আয়োজন। এছাড়া গান, নাটিকা ও বিভিন্ন মজার বিষয়ও থাকছে।

ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, ‘পাঁচফোড়ন’-এ এবার গান থাকছে তিনটি। করোনার কারণে অনেকদিন গ্রামে যেতে না পারার আকুতি নিয়ে আসিফ ইকবালের কথায় নকীব খান গেয়েছেন চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় গান। এই গানের সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজন করেছেন মীর মাসুম।

ধ্রুবতারা ব্যান্ড পরিবেশন করেছে আরেকটি গান। কথা লিখেছেন রঞ্জু রেজা, সুর করেছেন এস আই টুটুল। গানটি মানিকগঞ্জে ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে ধারণ করা হয়। 

অন্য গানটি গেয়েছেন কণা। সংগীতায়োজন করেছেন মাহমুদ সানী, কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন।

বর্তমানের করোনার কারণে নিজ নিজ বাসায় থাকা দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে ফোনালাপের প্রসঙ্গ ধরে থাকছে মজার আলাপচারিতা। দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম।

এছাড়া ঈদুল আজহা ও করোনা সচেতনতার ওপর বেশ কয়েকটি নাট্যাংশ রয়েছে। অভিনয় করেছেন সোলায়মান খোকা, আব্দুল আজিজ, শুভাশিস ভৌমিক, কামাল বায়েজিদ, আমিন আজাদ, বিলু বড়ুয়া, শাহেদ আলী, আনোয়ার শাহী, তারিক স্বপন, সাজ্জাদ সাজু, সজল, নিসা, ইমিলা, হাশিম মাসুদ, রিমু, মতিউর রহমান, মনজুর আলম, জাহিদ চৌধুরী, পাপিয়াসহ অনেকে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি