ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

ঈদে ভক্তদের জন্য সালমান খানের ‘ভাই ভাই’ চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৫, ২৬ মে ২০২০ | আপডেট: ২৩:২১, ২৬ মে ২০২০

প্রতিটি ঈদেই সালমান খান কিছু না কিছু চমক নিয়ে আসেন। ভক্তদের তিনি কখনোই খালি হাতে ফেরান না।

তবে এবার করোনা ভাইরাসের জেরে পরিস্থিতি একেবারেই আগের মতো নেই। এই সময় তাই কোনও ছবি মুক্তি দিয়ে অনুরাগীদের ঈদের ধামাকা উপহার দিতে পারেননি সল্লু মিঞা। কিন্তু তা বলে তো আর থেমে থাকতে পারেন না বলিউডের ভাইজান। 

এবার তাই একেবারে অন্যরকম একটি উপহার ভক্তদের দিলেন সালমান। এমনিতে দেশে এখন ৩১ মে পর্যন্ত লকডাউন অব্যাহত রয়েছে। আর এই লকডাউনের মধ্যেও নিজের ভক্তদের জন্যে গান গাইলেন সালমান। 

মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ভাইজানের গাওয়া "ভাই ভাই" গানটি সাড়া ফেলেছে অনুরাগীদের মধ্যে। সালমানের গাওয়া এই গান হিন্দু-মুসলিমের মধ্যে সৌভ্রাতৃত্বের বার্তা দিয়েছে। না, তবে পুরো গানটিই যে সালমান গেয়েছেন তা কিন্তু নয়, সালমান খানের সঙ্গে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন রুহান আরশাদও।

গানের ক্যাচলাইন "হিন্দু-মুসলিম ভাই ভাই"। গানটি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “আপনাদের সবার জন্য কিছু বানিয়েছি। দেখে বলুন তো কেমন লাগল। আপনাদের সবাইকে ঈদ মুবারক।”

এই ঈদেই মুক্তি পাওয়া সালমান খানের নতুন গানটি এখনও পর্যন্ত এক কোটি বারের বেশি দেখা হয়ে গেছে। ভক্তরা বলিউডের ভাইজানের "ভাই ভাই" গানটি দারুণ উপভোগ করছেন। শুধু তাই নয়, বেশ ভালোই গেয়েছেন দাবাং খান, এমন কথাও বলছেন বহু মানুষ। চলতি লকডাউনের সময়েই সালমানের দুটি গান মুক্তি পেয়েছে। এর একটিতে সালমানকে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে "তেরে বিন" গানটিতেও দেখা গেছে।

এর আগে করোনা ভাইরাসকে নিয়েও একটি গান রিলিজ হয় সালমানের। "প্যায়ার করোনা" গানটিও সাড়া জাগায় ভক্তদের মনে।

অভিনেতা সালমান খান এই লকডাউনের মধ্যে নিজের পানভেল ফার্মহাউসে সময় কাটাচ্ছেন। আবার করোনা ভাইরাসের জেরে ক্ষতিগ্রস্ত মানুষজনের পাশেও দাঁড়াচ্ছেন তিনি।

 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি