ঢাকা, রবিবার   ২৬ জুন ২০২২

শাকিবকে ‘ক্ষ্যাত’ বলায় সমালোচনার মুখে তৌসিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ২ জুন ২০২০ | আপডেট: ২০:১৬, ২ জুন ২০২০

ঢালিউড কিং শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে সম্বোধন করায় টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব শাকিব ভক্তদের তোপের মুখে পড়েছেন। গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চলছে তুমুল বিতর্ক। তীব্র সমালোচনায় বিদ্ধ হচ্ছেন তৌসিফ।

সালিম সাকিব নামে একজন ফেসবুকে লেখেন- তৌসিফ মাহবুব! আপনি ক্ষ্যাত, আপনার পরিচালক আরো বড় ক্ষ্যাত। ছোটপর্দার অধিকাংশ লোকের মনমানসিকতা ছোট। Tawsif Mahbub ok?

আকাশ নামে একজন লিখেছেন, এই নাটকটিতে শুধু শাকিব খানকে নয় পুরো ফিল্ম ইন্ড্রাস্টিকে ছোট করা হয়েছে। আমি সম্পূর্ন দোষ তৌসিফের দিচ্ছি না। লেখক, পরিচালকসহ এই নাটকের সম্পূর্ন টীম এর জন্য দায়ী। তবে তৌসিফ এমন সংলাপ না দিলেও পারত। নাকি সবকিছু পরিকল্পনা মাফিক?

এভাবে অনেকেই তীর্যক মন্তব্য করেন।

মূলত ঘটনার সূত্রপাত একটি নাটক। ‘ওহ মাই ডার্লিং’ নামের একটি নাটকের দৃশ্যে দেখা যায়, সাফা কবির নায়ক শাকিব খানের সিনেমার ভক্ত। তিনি তার সিনেমা দেখতে চান আর এতে তার প্রেমিক তৌসিফ বিরক্ত হন। নিজের পছন্দের সিনেমা না দেখে শাকিবের সিনেমা দেখতে চাওয়ায় শাকিব খানকে ‘ক্ষ্যাত’ বলে আখ্যায়িত করেন তৌসিফ।

নাটকের এই ‘ক্ষ্যাত’ শব্দের জন্য রোষের মুখে পড়েন তৌসিফ। তাই সবার কাছে বিষয়টি তিনি এভাবে তুলে ধরেন- তিনি গণমাধ্যমকে জানান, শুধু স্ক্রিপ্টের অভিনয়টাই করেছেন। এমন ছিল চরিত্রটা। গল্পে তিনি টিকিট কেটে রেখেছিলাম প্রেমিকাকে নিয়ে সিনেপ্লেক্সে ‘প্যারাসাইট’ সিনেমা দেখার জন্য। কিন্তু তার প্রেমিকা শাকিব খানের ভক্ত হওয়ায় সে শাকিবের ছবিই দেখবে, যে কারণে তিনি বিরক্ত হয়ে এমন কথা  বলেন।’

তৌসিফ বলেন, ‘তিনিও শাকিব খানের একজন বড় ভক্ত। শাকিব খান সুপারস্টার। তিনি ছোট্ট একজন শিল্পী। একজন শিল্পী অন্য শিল্পীকে এমন কথা বলতে পারে না। গল্পে যা ছিল সেটাই বলা হয়েছে।’

এসইউএ/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি