ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ব্যক্তিগত জীবন নিয়ে আমি খুশি: আলিয়া  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৪, ১৫ আগস্ট ২০১৮

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে বলি পাড়ায়। যদিও তারা এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে ভেতরে ভেতরে চলছে তাদের বিয়ের আয়োজন। এমনই গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। এরই মধ্যে খবর রটেছে আগামী বছর আলিয়া ও রণবীর সাত পাকে বাঁধা পড়বেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, এ তারকা জুটি বর্তমানে নির্মাতা অয়ন মুখার্জীর আগামী ছবি ‘ব্রহ্মস্ত্র’র শুটিংয়ে একসঙ্গে কাজ করছেন। কিছুদিন আগে বুলগেরিয়ায় অনুষ্ঠিত হওয়া ওই ছবির শুটিং শেষ করে ‘ব্রহ্মস্ত্র’য়ের টিমের সঙ্গে ভারত ফিরেছেন তারা। সেখানে শুটিংয়ের ফাঁকে এই তারকা যুগলকে একসঙ্গে ডেট করতেও দেখা গেছে। 

১৩ আগস্ট মুম্বাইয়ের এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে ‘রাজি’ ছবির অভিনেত্রী আলিয়ার সাক্ষাৎ হয়। সেখানে তিনি রণবীরের সঙ্গে তার ছড়িয়ে পরা খবর নিয়ে বলেন, ‘আমি আমার জীবন নিয়ে বেশ সুখী। ব্যক্তিগত ও পেশাগত এ দুই জীবন নিয়েও আমি অনেক খুশি। আমাকে নিয়ে গুজব হচ্ছে। আর গুজব হলেই যে সেই গুজবে আমার প্রতিক্রিয়া জানাতে হবে, এমনটা নয়। যতক্ষণ পর্যন্ত না কেউ আমার বাড়ির বাথরুমে ঢুকে না পড়ছে, ততক্ষণ পর্যন্ত আমি ভালো আছি। তা ছাড়া লোকে আমাকে নিয়ে আলোচনা, সমালোচনা না করলেতো বুঝে নিতে হবে আমার তেমন গুরুত্ব নেই। আমাকে নিয়ে কথাবার্তা চলছে বলেইতো আমি প্রাসঙ্গিক।’

এর আগে ভারতের জিকিউ ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে এ অভিনেতা বলেন, ‘এটা একেবারেই নতুন, তাই এখনই কিছু বলার নেই।’

আরেক অনুষ্ঠানে রণবীর বলেন, ‘আমার সন্তান চাই, স্ত্রী চাই, নিজস্ব পরিবার চাই। সবকিছুই খুব তাড়াতাড়ি পাব বলে আশা রাখি।’

আলিয়া ও রণবীরের মা নীতু কাপুর প্রায়ই একজন আরেকজনের ইনস্টাগ্রামে পোস্টে মন্তব্য করেন। ইন্টারনেট ব্যবহারকারীরা আলিয়া ও নীতুর ইনস্টাগ্রামের ছবি ও মন্তব্যগুলো দেখে তাদের আলিয়া ও রণবীরের প্রেম নিয়ে অনেকটা নিশ্চিত হয়ে গেছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি