ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কথা দিয়ে কথা রেখেছেন অনন্ত জলিল : হিরো আলম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১, ২০ জুন ২০২০

অনন্ত জলিল। চলচ্চিত্র প্রযোজক ও চিত্রনায়ক। অভিনয়ের বাইরে তিনি একজন ব্যবসায়ী। অন্যদিকে হিরো আলম। সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম। এবার দুজন এক সঙ্গে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হলেন।

যদিও অনন্ত জলিল অনেক আগেই হিরো আলমকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন, তবে এবার সে কথাই রাখলেন তিনি। অনন্ত জলিল এ পর্যন্ত তার প্রযোজিত সবগুলো সিনমার নায়ক হয়েছেন। তবে এবারই ঘটছে ব্যতিক্রম। অনন্তর প্রযোজিত নতুন সিনেমার নায়ক হবেন চিত্রনায়ক ইমন। সম্প্রতি নতুন এই সিনেমাতে ইমন ও হিরো আলম চুক্তিবদ্ধ হয়েছেন। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেই শুরু হবে এর শুটিং। এমনটাই জানিয়েছেন অনন্ত জলিল।

জানা গেছে, অনন্তর পরবর্তী সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। কিন্তু সিনেমার নায়িকা এবং পরিচালক কে থাকবেন সেটি এখনো জানা যায়নি। দুই-এক দিনের মধ্যেই এর বিস্তারিত জানানো হবে।  

এদিকে, হিরো আলমকে সিনেমাতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন, হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।

হিরো আলম বলেন, ‘অনন্ত জলিল ভাই আমার খুব পছন্দের মানুষ। তিনি কথা দিয়েছেন এবং কথা রেখেছেনও। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে, সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই বিষয়টি সবাইকে জানানো হবে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামে আরও একটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি