ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগসূত্র?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৭, ২২ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুত কেন আত্মহত্যা করলেন? হাতে ছবি থাকা সত্ত্বেও কেন জীবনকে শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিলেন! বিভিন্ন মহলে এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে দিশা কেন আত্মহত্যা করলেন পুলিশও তা নিয়ে ধ্বন্দে। সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর রহস্য কি কোনওভাবে যুক্ত!

মালাডের ফ্ল্যাট থেকে দিশা কেন ঝাঁপ দিয়েছিলেন, তা নিয়ে রহস্য যেন কাটছেই না। শুধু তাই নয়, সুশান্তের পরিবার ও দিশার মৃত্যুর তদন্তে খুশি নন। আর সেই কারণেই ব্যান্দ্রা পুলিশের ভূমিকা নিয়েও সুশান্তের পরিবার খুশি নন বলে জানা গেছে। তাই প্রয়াত অভিনেতার পরিবার সুশান্তের মৃত্যুর তদন্তে শেষ পর্যন্ত কি সিবিআইয়ের দ্বারস্থ হবে, তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুত, দিশা সালিয়ানের মৃত্যুর পর মানসিকভাব ভেঙে পড়েছিলেন। এরপরই নাকি রিয়ার সঙ্গে সুশান্তের মন কষাকষি শুরু হয়। ফলে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়া চলে য়ান। ফলে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কি কোনও যোগ রয়েছে? পুলিশ সেই সূত্র হাতড়াতে শুরু করেছে। এদিকে দিশার মৃত্যু পরিকল্পিত খুন না আত্মহত্যা, পরিবারের তরফে তা নিয়ে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে দিশার মৃত্যর পর তাঁর বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

দিশার সঙ্গে সুশান্তের মার্চ মাসে ২বার কথা হয়। মেয়ের মৃত্যুর পর দিশার পরিবারের তরফেও সুশান্তের সঙ্গে কথা বলা হয়। তাঁদের মধ্যে কী নিয়ে কথা হয়, সে বিষয়ে কিছু জানা যায়নি। দিশার তদারকিতেই সম্প্রতি সুশান্ত সিং রাজপুত ১৪ কোটর একটি ওয়েব সিরিজে স্বাক্ষর করেন। ফলে প্রাক্তন ম্যানেজারের মৃত্যুতে প্রজেক্ট হাতছাড়া হওয়ার আশঙ্কাতেই শেষ পর্যন্ত বিমর্ষ হয় আত্মহত্যা করেন বলিউডের এই তরুণ অভিনেতা! প্রশ্ন উঠছে তা নিয়ে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি