ঢাকা, শনিবার   ২৩ অক্টোবর ২০২১, || কার্তিক ৭ ১৪২৮

বলিউডে স্বজনপ্রীতি মানতে নারাজ বাপ্পি লাহিড়ী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ৩০ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর থেকে স্বজনপ্রীতির বিরুদ্ধে উত্তাল বলিউড। অনেক তারকা এ নিয়ে মুখ খুলেছেন। এবার এই ইস্যুতে মুখ খুললেন বাপ্পি লাহিড়ী। 

তিনি বলেন, যদি কারওর ভাগ্যে স্টার হওয়া লেখা থাকে, তাহলে তাকে কেউ আটকাতে পারবে না। এতে ‘ইনসাইডার’ বা ‘আউটসাইডার’-এর কোনো প্রসঙ্গই আসে না। এ প্রসঙ্গে নিজেকে উদাহরণ হিসেবে টেনে এনেছেন তিনি।

এই সংগীত পরিচালক জানিয়েছেন, বহু বছর ধরে তিনি বলিউডের সঙ্গে জড়িত। তার প্রথম গান ছিল বিনোদ খান্নার লিপে ‘বোম্বাই সে আয়া মেরা দোস্ত’। গানটি যে বিপুল হিট হয়েছিল, তাতে সন্দেহ নেই। তারপর থেকে তিনি যে গানগুলি গেয়েছেন সেগুলি বেশির ভাগই সুপারহিট। অনেকে তার গান এখন রিমেক করে। তিনি নিজেও তার গান ‘তাম্মা তাম্মা’ রিমেক করেছেন। আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের ছবি ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’য় সেটি ব্যবহার করা হয়েছিল। টাইগার শ্রফের ‘বাঘি ৩’ সিনেমার জন্য কিশোর কুমারের ‘ভঙ্কাস’ গানটি নতুনভাবে শ্রোতাদের উপহার দেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি হয়, সে কথা মানতে নারাজ তিনি। 

তার মতে, ইন্ডাস্ট্রিতে প্রত্যেককে লড়াই করতে হবে। ভাগ্যে যা আছে, তা প্রত্যেকেই পাবেন। যদি কারওর ভাগ্যে তারকা হওয়া লেখা থাকে, তাহলে একদিন না একদিন সে তারকা হবেই। কেউ আটকাতে পারবে না। শুধু ভগবানের উপর ভরসা রাখতে হবে।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি