ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

গায়ে কাদা মাখা ছবি, তোপের মুখে সালমান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮, ১৬ জুলাই ২০২০ | আপডেট: ২০:৪৪, ১৬ জুলাই ২০২০

করোনাকালে বড় পর্দায় সালমান খানের ছবির আবির্ভাব না ঘটলেও লকডাউন চলাকালীন সময়ে নানা কারণে শিরোনাম হয়েছেন তিনি। এবার ফসলের মাঠে কাদা মাখা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করায় নেটিজেনদের ট্রলের শিকার হলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিতে দেখা যায়, কাদা মাখা গায়ে তিনি কৃষি জমিতে কাজ করছেন। হয়তো তিনি উপলব্ধি করতে চেয়েছেন, ‘কৃষকরা মাথার ঘাম পায়ে ফেলে ফসল ফলায়। মানুষের জন্য উৎপন্ন করে আহার। তেমনি সুপারস্টার সালমান খানও চেষ্টা করেছিলেন কৃষকের কষ্ট অনুভব করতে।

লকডাউনের মধ্যেও তিনি কখনও গায়ক, আবার কখনও নায়ক হয়ে উঠলেও। এবার কিন্তু তিনি ধরা দিয়েছেন ‘কৃষকের ভূমিকায়’। না, তাঁর পরবর্তী কোনও ছবির চরিত্র হিসেবে নয়, একেবারে রিয়েল লাইফে। ফসলের মাঠে ঘুরে বেড়াচ্ছেন, ধান কাটছেন, কর্দমাক্ত অবস্থায় খেতে বসে রয়েছেন। এমন নানা ‘পোজে’ ছবি পোস্ট করেছেন তিনি। আর কৃষকদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তাঁরাই মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার প্রাথমিক কাজটা করেন। আর সে কাজ যে কতখানি কষ্টকর, সেটাই যেন নিজে অনুভব করতে পেরেছেন সালমান। তাঁর পোস্ট অন্তত সে কথাই বলছে। 

তার এই পোস্ট অনুরাগীদের পছন্দ হলেও এর জন্য ট্রলড হচ্ছেন ভাইজান। বিশেষ করে সুশান্তের ভক্তরা তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই লিখেছেন, ভালো সাজার ‘নাটক’ করেন সালমান। অনেকেই তার এই ‘মেকি’ চেহারা মেনে নিতে পারছেন না। অনেকেই লিখেছেন, “সুশান্ত কখনো শো-অফ করতেন না আপনার মতো। এটাই পার্থক্য আপনার আর ওর মধ্যে।”

আবার কটাক্ষ করে অনেকে বলেছেন, ‘যারা ফুটপাতে শুয়ে থাকে, তাদেরও সম্মান জানান।’ একদল নেটিজেন আবার সালমানকে কার্যত বয়কটেরও ডাক দিয়েছেন। আরেকজন বলছেন, ‘শরীরে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না।’

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি