ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২

মিডিয়াকর্মী ও সাংবাদিকদের নিয়ে বাঁধন ও রিপনের গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ১৮ জুলাই ২০২০ | আপডেট: ২২:২৭, ২১ জুলাই ২০২০

‘আমরা মিডিয়াকর্মী, আমরা সাংবাদিক, দিনরাত ছুটে চলি তথ্যের পেছনে, ঘুরে বেড়াই এদিক সেদিক’ এমনই কথা নিয়ে বাংলাদেশের লিজেন্ড সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনের কন্যা শিল্পী বাঁধন ও চ্যানেল আই সেরা কণ্ঠ জাহিদ রিপন এর কন্ঠে রেকর্ড করা হয়েছে মিডিয়াকর্মী ও সাংবাদিকদের নিয়ে বিশেষ এ গান। জাহাঙ্গীর আলমের কথায় মিরপুরে জাহিদ রিপনের স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়।

শুক্রবার গানটির রেকর্ডিং ও ভিডিও ধারণ করা হয়। আসছে ঈদে অন্তরালয় এর ব্যানারে গানটি মুক্তি দেওয়া হবে।

বাংলাদেশের মিডিয়াকর্মী ও সাংবাদিকদের সুখ-দুঃখ ও কর্ম ব্যস্ততাকে সামনে নিয়ে এই গানটি তৈরি করা হয়েছে। গীতিকার, প্রযোজক ও অভিনেতা জাহাঙ্গীর আলমের চমৎকার কথায় ও ছন্দ বিন্যাসের সমন্বয়ে জাহিদ রিপন এর সুর ও সঙ্গীতায়োজনে মিডিয়া কর্মী ও সাংবাদিকদের জীবন চিত্রের কথা সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে। 

কণ্ঠশিল্পী বাঁধন বলেন, গানটির কথা খুব ভাল লেগেছে। এমন ব্যতিক্রমী গান খুব কমই হয়। সাংবাদিকদের বাস্তব জীবনকেই তুলে ধরা হয়েছে। আমাকে যখন প্রথম গানটির কথা বলা হলো আমি শুনেই রাজি হয়ে গেলাম। এ ধরনের গান আগে কখনো শুনেনি। আশা করি শ্রোতাদেরও ভাল লাগবে।

গীতিকার জাহাঙ্গীর আলম বলেন, মিডিয়া জগতে সারা বছর জুড়ে, যারা দেশ বিদেশের নানা তথ্য মানুষের কাছে তুলে ধরেন তাদেরকে কেউ স্মরণ করে না। তাদেরকে সম্মান জানিয়েই এই গানটি করা।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি