ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

দ্বিতীয় বিয়ে নিয়ে চিন্তিত তাহসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ২ আগস্ট ২০২০

এ সময়ের তারকা জুটি তাহসান ও মিথিলা ১১ বছর সংসার করার পর ২০১৭ সালের মে মাসে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। পরে গত বছরের ডিসেম্বরে মিথিলা বিয়ে করেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জীকে। মিথিলার সঙ্গে বিচ্ছেদের পর গায়ক ও অভিনেতা তাহসানের বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন। তবে বাস্তবে তা পরিণত হয়নি। তাহসান নিজেও ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মুখে কথা বলতে আগ্রহী নন। তবে তার বিয়ে ভক্ত ও অনুসারীদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন তিনি। 

গতকাল শনিবার তাহসান যুক্তরাষ্ট্র থেকে মারিয়া নূরের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়েছিলেন। সেখানে ফের বিয়ের প্রসঙ্গে তাহসান বলেন, যদি সেলিব্রেটি কাউকে বিয়ে করি সে হয়ত গসিপ মেনে নিতে পারবে। আর যদি শোবিজের বাহিরে কাউকে বিয়ে করি তবে সেটা তার জন্য কষ্টসাধ্য হবে। আমি জানি না আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে। যদি পাবলিক ফিগার কেউ জীবনসঙ্গী হয় তবে সবাইকে বলব। আর যদি কোনো সাধারণ অর্থাৎ শোবিজের বাহিরের কেউ হয় তবে তা গোপনীয় থাকবে।

উল্লেখ্য, বাংলাদেশের মিডিয়ার বরাতে সম্প্রতি আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, কিছু দিন আগে ঢাকার বনানী অঞ্চলের এক রেস্তরাঁয় জনৈক সংবাদ পাঠিকার সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটাতে দেখা যায় তাহসানকে। সে কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় গুঞ্জন। ওই মানুষটিই যে তাহসানের জীবনের ‘স্পেশাল পার্সন’-দাবি করছেন অনেকেই।

তবে বাকিদের মতে, এ নেহাতই গুঞ্জন, উড়ো গসিপ। কাজের জন্যই সেই সংবাদ পাঠিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

তারপরও অনুরাগীদের মধ্যে জল্পনা থামছেই না। যদিও পুরো ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি তাহসান।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি