ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রকাশ্যে কারিনার ‘বেবিবাম্প’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১০, ১৬ আগস্ট ২০২০

কারিনা কাপূর দ্বিতীয় বার মা হচ্ছেন। তবে কাজ কিন্তু থেমে নেই। প্রেগন্যান্সি আর করোনার মধ্যেই কারিনা আবারও ‘ব্যাক টু অ্যাকশন’। সিল্কের সাদা সালোয়ারে আর মখমলি ওড়নার ফাঁকে উঁকি দিচ্ছে তাঁর বেবি বাম্প? বেবি বাম্পের ছবিটা অবশ্য তিনি নিজে শেয়ার করেন নি। তাঁর মেকআপ আর্টিস্ট নিজের ইনস্টাগ্রাম থেকে হবু মা’র ছবি শেয়ার করেছেন।

কারিনার চোখ-মুখে ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে, যাকে বলা হয় ‘প্রেগন্যান্সি গ্লো’। গালে চওড়া হাসি। গত বুধবার ইনস্টাগ্রামে কারিনা নিজেই জানান, পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। লকডাউনের মধ্যেই সাইফ-কারিনার ঘনঘন নতুন বাড়ি খোঁজার হিড়িক তবে সে জন্যই?

‘লাল সিং চাড্ডা’-র জন্য আমির বিদেশে গেলেও কারিনা যাননি। তবে কাজ যে থেমে নেই, সে প্রমাণ ইনস্টাগ্রামের ওই ছবিই দিয়েছে। ২০১২-তে কিছু বছর প্রণয়ের পর বিয়ে হয় সেফ-করিনার। এর পর ২০১৬-তে আসে তৈমুর। কারিনাই বোধহয় একমাত্র বলিস্টার যিনি তৈমুরের সময় সাহসের সঙ্গে জনসমক্ষে নিজের ‘বেবি বাম্প’ দেখিয়েছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কী করে স্টাইল স্টেট্মেন্ট বজায় রাখতে হয় তা হাতে কলমে করে দেখিয়েছিলেন বেবো। পাপারাৎজির কাছেও মন খুলে ‘ফ্লন্ট’ প্রথম বার তিনিই করেন। ন’মাসের অন্তঃসত্ত্বা কারিনা হাজির হয়েছিলেন কর্ণের চ্যাট-শোতে। 

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি