ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

বধূ সাজে অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ২৯ আগস্ট ২০২০

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস পরেছেন দামি লেহেঙ্গা। শরীর মোড়ানো বাহারি সব গহনায়। একেবারে কনের সাজে সেজেছেন তিনি! দেখলেই মনে হবে, যেন বধূ সাজে অপু বিশ্বাস!

তবে বাস্তবে বা কোনো সিনেমার জন্য নয়, অপুর এমন সাজের কারণ ‘ব্রাইডাল ফেস্ট ২০২০’ এর জন্য। প্রথম সিজনের স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।

শুক্রবার নগরীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস ও তার বধূ সাজ! 

নিবন্ধনের মাধ্যমে অনেক প্রতিযোগীদের যাচাই বাছাইয়ের পরে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু।

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘অসাধারণ একটি আয়োজন, এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে।’

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা, এরপর সিজন-২-৩-৪ এভাবে ফেস্টিভালটি চলবে, সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে।’

 আগামী ২৫ সেপ্টেম্বরে সিজন টু র আনুষ্ঠানিকতা হবার ঘোষণা দেন তারা । আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ 
এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে ।

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। সিনেমা হল খুললেই এটি মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি