ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শাহরুখকন্যার কোমর ভিক্ষা চাইলেন শানায়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৮, ২০ ডিসেম্বর ২০২০

এখনও বলিউডে অভিষেক হয়নি তাঁর। তবে যে কোনও নায়িকাকে অবলীলায় টক্কর দিতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খান। তাঁর ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলেই বোঝা যায় বলিউডের হবু ‘স্টাইল ডিভা’ তিনিই।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে আরও একবার যেন সে কথাই মনে করিয়ে দিলেন সুহানা। খোলা চুল, ডিজাইনার পোশাকে, হাতে কফির কাপ নিয়ে অনেকেরই হৃদস্পন্দন বাড়িয়ে তুললেন তিনি।

সুহানার এই ছবি দেখে তাই নিজেকে আটকে রাখতে পারলেন না তাঁর প্রিয় বান্ধবী এবং সঞ্জয় কাপূরের কন্যা শানায়া কাপূর। সুহানাকে এই লাস্যময়ী অবতারে দেখে লিখেই ফেললেন, ‘তোমার মতো কোমর কি আমিও পেতে পারি?’

নিজের ছবিতে বন্ধুর এই কমেন্ট দেখে উচ্ছ্বসিত সুহানাও। ‘হে হে সুশ’ লিখে ভার্চুয়ালিই যেন হেসে ফেললেন এই তরুণী।

শানায়া ছাড়াও সুহানার ওই ছবিতে তাকে ভালোবাসা জানিয়েছেন সঞ্জয় কাপূরের স্ত্রী ও শানায়ার মা মহীপ কাপূর এবং তাঁর আরেক প্রিয় বন্ধু অনন্যা পাণ্ডের মা ভাবনা পাণ্ডে। পাশাপাশি, নেট-দুনিয়ার অনেকেই প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন শাহরুখের রাজকন্যাকে।

এর আগে গত অক্টোবরেই বর্ণবৈষম্যের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন সুহানা। প্রতিবাদ জানিয়ে একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই সময় সুহানার পাশে দাঁড়িয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, সইফ-পুত্র ইব্রাহিম, জোয়া আখতার-সহ অনেকেই। সেই ছবিতেও প্রশংসিত হয়েছিলেন সুহানা।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি