ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘যদি কিন্তু তবুও’র মুক্তির ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ৩০ মার্চ ২০২১ | আপডেট: ২১:৫৩, ৩১ মার্চ ২০২১

আরো একটি মাইলফলক হিসেবে জি-ফাইভ গ্লোবাল মঙ্গলবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তাদের চতুর্থ বাংলা অরিজিনাল রোমান্টিক কমেডি ওয়েব ফিল্ম ‘যদি কিন্তু তবুও’ মুক্তির ঘোষণা দিয়েছে।  জি-ফাইভ গ্লোবাল এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ ছবি মুক্তির ঘোষণা দেন। এসময় তিনি সিনেমার সর্বশেষ ট্রেলারটি শেয়ার করেন। ছবিটি এপ্রিল ১, ২০২১ থেকে জি-ফাইভ এ স্ট্রিম হবে।  ‘যদি কিন্তু তবুও’ জি ফাইভ গ্লোবালের প্রথম পূর্ণদৈর্ঘ্য ফিচার ফিল্ম। অন্যান্য বাংলা অরিজিনালের মত এটাও বাংলাদেশের দর্শকরা ফ্রি দেখতে পাবেন।

ছবি মুক্তির ঘোষণা দিয়ে অর্চনা আনন্দ বলেন, ‘২০২০ সালে আমরা আমাদের হাতে থাকা একগুচ্ছ নতুন ছবির কথা জানিয়েছিলাম যা বাংলাদেশে জি-ফাইভ’র মাধ্যমে প্রকাশ করব। স্থানীয় গল্প, স্থানীয় অভিনেতা অভিনেত্রীদের দ্বারা স্থানীয়ভাবে এসব সিনেমা তৈরি করা হবে। কেবল বাংলাদেশের নয় বরং বিশ্বজুড়ে দর্শকদের জন্য বানানো হবে এসব সিনেমা। ইতোমধ্যে মুক্তি পাওয়া ‘মাইনকার চিপায়’ ‘ডব্লিউটিফ্রাই’ এবং ‘কনট্রাক্ট’ দেশজুড়ে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

আজ আমি আমাদের চতুর্থ বাংলা অরিজিনাল যদি কিন্তু তবুও’র  মুক্তির ঘোষণা দিতে পেরে খুবই আনন্দিত। এটা আমাদের প্রথম পূর্ণদৈর্ঘ্য ফিচার ফিল্ম। হালকা মেজাজের এই রোমান্টিক কমেডি পরিচালনা করেছেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক শিহাব শাহীন। এখানে জড়ো করা হয়েছে বাংলাদেশের শীর্ষ কয়েকজন মেধাবী যা আমাদের বিষয়বস্তুর তোড়ায় একটি সমৃদ্ধ সংযোজন। আমার আশা বাংলাদেশসহ বিশ্বব্যাপী দর্শকদের মন জয় করবে এই ছবিটি।’
 
ছবি মুক্তি উপলক্ষে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে হাজির হয়েছেন তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, নুসরাত ফারিয়া, ইমতু রাতিশ এবং আমান রেজা। পরিচালক শিহাব শাহীনসহ তারা জানিয়েছেন সিনেমাটিতে কাজ করতে গিয়ে তাদের অভিজ্ঞতার কথা। তারা জানিয়েছেন, সিনেমাটি ‘বছরের সেরা বাংলাদেশী বিবাহ’ খেতাব পাওয়ার কারণ।  

সিনেমার ঘটনা আবর্তিত হয়েছে আবির ও প্রীতির ভালোবাসার গল্প ঘিরে। যারা শহরের পরিবেশে জটিল এক পরিস্থিতি এবং উথাল পাতাল অনুভূতির মুখোমুখি হয় তাদের ভালবাসা অনুধাবণের ক্ষেত্রে। 

অপূর্ব এবং ফারিয়াকে প্রথমবারের মত পর্দায় জুটি হিসেবে দেখা যাবে এ সিনেমায়। তাদের সাথে এ সিনেমায় আরো অভিনয় করেছেন ঢালিউডের তারিক আনাম খান, সাবেরি আলম, নাজিবা বাশার, ইমতু রাতিশ এবং আমান রেজা। যদি কিন্তু তবুও সিনেমাটি উপস্থাপিত হচ্ছে ইভ্যালি এবং সহ-উপস্থাপনায় রয়েছেন গদরেজ গুড নাইট। 

পরিচালক শিহাব শাহীন বলেন, “ক্লাসিক রোমান্সের সমন্বয় ঘটানো হয়েছে জেকেটি সিনেমায়। এতে রয়েছে কমেটি অ্যান্ড ড্রামা। আর এটিকে বাস্তবে ফুটিয়ে তোলার ক্ষেত্রে অপূর্ব এবং ফারিয়ার চেয়ে ভাল কোনো জুটি আমরা উপস্থাপন করতে পারতাম না। জি-ফাইভের সাথে কাজ করাটা ছিল একটি আনন্দের বিষয়। আর আমি খুবই খুশী যে, আমাদের কাজ শুধু বাংলাদেশী দর্শক দ্বারা নয় বরং বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা বাংলাদেশী এবং অন্যান্য দর্শকের কাছেও প্রশংসিত হতে পারে। সিনেমাটি তৈরি করতে গিয়ে আমরা যেমন আনন্দ পেয়েছি দর্শকরাও তেমন আনন্দ পাবেন বলে আমরা বিশ্বাস করি।” 

জি-ফাইভ ইতোমধ্যে ব্যাপক সাফল্য অর্জন করেছে গত নভেম্বরের কাল্ট থ্রিলার ‘মাইনকার চিপায়’ জানুয়ারির আরেকটি রোমান্টিক কমেডি ‘ডব্লিউটিফ্রাই’ এবং মার্চের ব্লকবাস্টার অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ ‘কনট্রাক্ট’ এর মাধ্যমে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি