ঢাকা, সোমবার   ২১ জুন ২০২১, || আষাঢ় ৬ ১৪২৮

লাইফ সাপোর্টে কবরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ১৫ এপ্রিল ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত চিত্রনায়িকা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন কবরীকে বৃহস্পতিবার বিকাল ৪টায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

কবরীর পুত্র শাকের চিশতী জানান, আমার আম্মার অবস্থা ভালো নয়। শরীর খুব খারাপ। চিকিৎসকরা বলছেন ক্রিটিক্যাল। সবাই দোয়া করবেন।

গত ৫ এপ্রিল রাতে করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসার পরপরই কবরীকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৮ এপ্রিল দুপুর ২টা ১৫ মিনিটে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। এখনো সেখানেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

বাংলাদেশের অসংখ্যা জনপ্রিয় সিনেমার নায়িকা কবরী। ১৯৯৪ সালে ‘সুতরাং’ ছবি দিয়ে চলচ্চিত্রে তার অভিষেক হয়। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’ ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘দেবদাস’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ’, ‘দীপ নেভে নাই’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

কবরী সিনেমা প্রযোজনার পাশাপাশি গত বছর সর্বশেষ নির্মাণ শুরু করেন অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’। সরকারি অনুদানের এ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন তিনি নিজেই। তবে ছবির কাজ এখনো শেষ করতে পারেননি। 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি