ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাদক মামলায় উঠল রকুলপ্রীত, রানাসহ ১২ তারকার নাম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৪, ২৬ আগস্ট ২০২১

বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিং ও অভিনেতা রানা দুগ্গুবতী

বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিং ও অভিনেতা রানা দুগ্গুবতী

ফের মাদক মামলায় জড়াল বড়পর্দার তারকাদের নাম। বলিউডের অভিনেত্রী থেকে দক্ষিণী ছবির জগতের একাধিক তারকাকে এই মাদক মামলায় তলব করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রকুলপ্রীত সিং, রানা দুগ্গুবতী, পুরী জগন্নাথের মতো নাম রয়েছে ইডি-র এই তালিকায়।

তলব করা হলো বলি-অভিনেত্রী রকুলপ্রীত সিং, রানা দুগ্গুবতী, রবি তেজার মতো দক্ষিণী ছবির জগতের একাধিক তারকাকে। জানা গেছে, চার বছরের পুরনো এই মাদক মামলায় মোট ১২জন তেলেগু ছবির অভিনেতা, অভিনেত্রী, পরিচালকদের তলব করেছে ইডি।

একটি প্রতিবেদন অনুযায়ী, রকুল প্রীত সিংকে তলব করা হয়েছে ৬ সেপ্টেম্বর। রানা দগ্গুবতীকে তলব করা হয়েছে ৮ সেপ্টেম্বর। অমিতাভ বচ্চন অভিনীত 'বুডঢা হোগা তেরা বাপ' ছবির পরিচালক পুরী জগন্নাথকে ৩১ অগস্ট হাজিরা দিতে বলা হয়েছে। 

এছাড়াও দক্ষিনী ছবির মেগাস্টার রবি তেজাকেও নাকি ডেকে পাঠানো হয়েছে। সূত্রের খবর, তালিকায় রয়েছে রবির গাড়ির চালকও। তাঁদেরকে অবশ্য ৯ সেপ্টেম্বর হাজির হতে বলা হয়েছে। তালিকায় নাকি রয়েছেন দক্ষিণী ছবির জনপ্রিয় মুখ তরুণ, তানিশ, নান্দুরাও।

২০১৭ সালে তেলেঙ্গনাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করা হয়। এরপরেই শুরু হয় তদন্ত। দায়ের করা হয়েছিল ১২টি মামলা। চার্জশিটও দাখিল করা হয়েছিল ১১টি মামলায়। তবে আপাতত প্রমাণ না থাকায় স্রেফ সাক্ষী হিসেবেই ডাকা হয়েছে রুপালী পর্দার এই জনপ্রিয় ব্যক্তিত্বদের। কোনওরকম অভিযোগের ভিত্তিতে নয়। 

সূত্রের খবর, এই মামলায় নাকি মোট ৬২ জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে। যদিও কোনও তারকার নামে এখনও চার্জশিট গঠন করা হয়নি। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি