ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

গোয়েন্দা পুলিশের জালে ৩ মাদক ব্যবসায়ী

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪২, ২৪ আগস্ট ২০২১

নোয়াখালীতে জেলা গোয়ান্দা পুলিশ (ডিবি) পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার সন্ধ্যায় জেলার সুধারাম ও সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হয়েছে। 

আটকৃতরা হচ্ছে- সুধারাম উপজেলার নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের হারুনুর রশিদের মেয়ে নার্গিস আক্তার ওরফে নিপু (৩০), সেনবাগ উপজেলার মৃত ছায়েদুল হক পাটোয়ারীর ছেলে আনোয়ার হোসেন শিপন (৪২), কাবিলপুর ইউনিয়নের আলী আকবরের ছেলে হামিদুর রশীদ লস্কর (২৭)।

গোয়েন্দা পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার দিকে মাদক কারবারি নার্গিস আক্তার ওরফে নিপুকে নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মুন হাসপাতালের সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে ৯টি মামলা রয়েছে। 

অপরদিকে, সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের বেলালের বাড়ি থেকে ৫৫ পিস ইয়াবাসহ শিপন ও লস্করকে গ্রেফতার করা হয়। শিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি ও মাদক আইনে একটি মামলা রয়েছে।  

জেলা গোয়োন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি